AB Bank
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নবীনগরে উন্নয়নমূলক কাজের অগ্রগতি পরিদর্শন করলেন এমপি বুলবুল


নবীনগরে উন্নয়নমূলক কাজের অগ্রগতি পরিদর্শন করলেন এমপি বুলবুল

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে প্রতিশ্রুতি অনুযায়ী ভূমি অধিগ্রহণকৃত সমস্যার সমাধান করে শুরু হয়েছে শিবপুর রাধিকা সড়কের কনিকাড়া অংশের ও সিতারামপুর ব্রিজ সংলগ্ন সড়কের উন্নয়নমূলক কাজ।

 

শনিবার (২৪ জুন) সকালে উন্নয়নমূলক কাজের অগ্রগতি পরিদর্শন করেন স্থানীয় সংসদ সদস্য ও তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল এম.পি।

 

উন্নয়নমূলক কাজের অগ্রগতি পরিদর্শন কালে এমপি বলেন, অধিগ্রহণকৃত জমির মালিকদের টাকা পাওয়া সহ ঠিকাদারের কাজের সিডিউল অনুযায়ী দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি হওয়াতে কাজটা সম্পন্ন হতে কিছুটা বিলম্ব হয়। দফায় দফায় ঠিকাদার, সড়ক ও জনপথ বিভাগের সাথে মিটিং করে শিবপুর রাধিকা অংশের কনিকাড়া ও সীতারামপুর ব্রিজ সংলগ্ন সড়কের উন্নয়ন কাজ দ্রুত গতিতে সম্পূর্ণ করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। ঈদের পরেই ব্রিজ দিয়ে গাড়ী চলাচল করতে পারবে।

 

শিবপুর রাধিকা অংশের কাজ এবং নবীনগর টু শিবপুর অংশের কাজ একযুগে শুরু হওয়াতে স্থানীয় জনপ্রতিনিধি ও সুশীল সমাজের নেতৃবৃন্দসহ সর্বস্তরের জনগণ উপস্থিত থেকে নবীনগরের জাতীয় সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

 

উক্ত পরিদর্শনে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মনিরুজ্জামান মনির, উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল সিদ্দিক, উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, থানার অফিসার ইনচার্জ সাইফুদ্দিন আনোয়ার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট সুজিত কুমার দেব, জেলা পরিষদ সদস্য মো. নাসির উদ্দিন, সাবেক ত্রান সম্পাদক নিয়াজুল হক কাজল, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম নজু, কার্যকরী সদস্য মো. সাইফুর রহমান সোহেল, প্রেসক্লাব সভাপতি শ্যামাপ্রশাদ চত্রবতী, মডেল প্রেসক্লাব সভাপতি মো. আবু কাওসার, প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আরিফুল ইসলাম ভূঁইয়া মিনাজ, ভোরের কাগজ প্রতিনিধি রবিন, যুগান্তর প্রতিনিধি শফিউল আলম, দৈনিক বাংলা প্রতিনিধি পান্না, দৈনিক বাংলাদেশ সমাচার প্রতিনিধি মোঃ  আলমগীর হোসেন সহ প্রেস ও ইলকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দু উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/আ.খ.প্র/জাহা

Link copied!