AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সামনে নির্বাচন তাই জামায়েত ইসলামকে একটি সুযোগ দেয়া হয়েছে: ফারুক খান


Ekushey Sangbad
মোহাম্মদ হুসাইন, গোপালগঞ্জ
০৫:৩৬ পিএম, ২৩ জুন, ২০২৩
সামনে নির্বাচন তাই জামায়েত ইসলামকে একটি সুযোগ দেয়া হয়েছে: ফারুক খান

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লে: কর্ণেল (অব:) ফারুক খান এমপি বলেছেন, জামায়েত ইসলাম বাংলাদেশ একটি রাজনৈতিক দল, যদিও নির্বাচনের জন্য তাদের নিবন্ধন নেই। তারা রাজনৈতিক দল হিসাবে কর্মকান্ড করতে পারে। অতীতে তাদের কর্মকান্ড করতে দেয়া হয়নি কারন যথনি তারা কোন ধরনের সমাবেশ করেছে সেখানে সন্ত্রাসী ও জঙ্গীবাদমূলক কর্মকান্ড করেছে। নির্বাচন সামনে তাই তাদেরকে একটি সুযোগ দেয়া হয়েছে। তারা পরীক্ষা দিক শান্তিপূর্ণভাবে কর্মকান্ড করতে পারে কিনা। পরীক্ষার পাস করলে তারা রাজনৈতিক কর্মকান্ড করতে পারবে।

 

শুক্রবার (২৩ জুন) সকাল সাড়ে ১০টায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

 

ফারুক খান বলেন, বাংলাদেশ একটি চ্যালেঞ্জিং সময়ে মধ্য দিয়ে যাচ্ছে। সামনে জাতীয় নির্বাচনকে ঘিরে বাংলাদেশের মানুষের মধ্যে উৎসাহ রয়েছে। তেমনি বাংলাদেশের অভ্যান্তরে ও বাইরে কিছু কিছু অপশক্তি নির্বাচনকে ঘিরে অপপ্রচার চালাচ্ছে। নির্বাচনের আগে বাংলাদেশের মানুষ নিজেদেরকে সুসংগঠিত করবে এবং নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনবে।

 

এর আগে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লে: কর্ণেল (অব:) ফারুক খান এমপির নেতৃত্ব বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় কেন্দ্রীয় আওয়ামী লীগ। এরপর জেলা ও উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, কেন্দ্রীয় যুবলীগসহ বিভিন্ন সংগঠন ফুল দিয়ে শ্রদ্ধা জানায়। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। এসময় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, কায্য নির্বাহী সংসদের সদস্য আনোয়ার হোসেন, সাহাবুদ্দিন ফরাজী, ইকবাল হোসেন অপুসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/ম.ম.প্র/জাহা

Link copied!