AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

উজিরপুরে ফুটবল প্রশিক্ষণের উদ্বোধন


উজিরপুরে ফুটবল প্রশিক্ষণের উদ্বোধন

বরিশালের উজিপুরে  যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধিনে থাকা ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় শুরু হলো মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণ ক্যাম্প।

 

রবিবার (৪ জুন)  সকাল ১০ টায়  উপজেলার বামরাইল ইউনিয়নের হস্তিশুন্ড কেন্দ্রীয় খেলার মাঠে এই ক্যাম্পের আনুষ্ঠানিক উদ্বোধন চেয়ারম্যান ইউসুফ হাওলাদারের সভাপতিত্বে প্রধানা  অতিথির  বক্তিতা করেন জেলা ক্রীড়া অফিসার মো. সাইদুল ইসলাম।

 

 এই ক্যাম্পে উপজেলার বিভিন্ন স্কুল থেকে ৩০ জন খেলোয়াড় অংশ নেয়। কোচের দায়িত্ব পালন করবেন মো.আব্বাস তালুকদার  সাবেক ফুটবল খেলোয়াড়।

 

 উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপক মাহাবুবুর রহমান, এইচ এম ইনস্টিটিউশের প্রধান শিক্ষক মো. আনোয়ার হোসেন,উজিরপুর উপজেলা সৎসঙ্গ ফাউন্ডেশনের সাধারন সম্পাদক ও প্রেসক্লাবের সাবেক সভাপতি আ.রহিম সরদার ও  গন্যমান্য ব্যক্তিবর্গ।

 

বাংলাদেশ ফুটবল উন্নয়ন সমিতি উপজেলা কমিটির সহযোগীতায় এ প্রশিক্ষন কোর্সে পৃষ্ঠপোষকতায় ছিলেন জেলা ক্রীয়া অফিস, জেবিন ইন্ড্রাস্ট্রিজ ও সৎসঙ্গ ফাউন্ডেশন। ক্রীয়া শক্তি ক্রিয়াই বল মাদক ছেড়ে ফুটবল ধরা। এই প্রশিক্ষণ শেষে মাদক বিরোধী একটি প্রীতি ফুটবল ম্যাচ আয়োজনের ঘোষণা করেন।

একুশে সংবাদ.কম/র.ই/বিএস

Link copied!