AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হাটহাজারীর মেখল ইউপির উপনির্বাচন শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন


হাটহাজারীর মেখল ইউপির উপনির্বাচন শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন

হাটহাজারী উপজেলার ৮নং মেখল ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মেম্বার পদের উপনির্বাচন ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহনের মাধ্যমে সম্পন্ন হয়েছে। 

 

বৃহস্পতিবার সকাল ৮ টা থেকে বিরতিহীনভাবে বিকাল ৪টা পর্যন্ত  উপজেলার পশ্চিম মেখল ছিদ্দিকিয়া ফোরকানিয়া মাদ্রাসা ভোট কেন্দ্রে এই ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। 

 

এই ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মোট ভোটার সংখ্যা দুই হাজার আট শত তেইশ (২৮২৩) জন। এর মধ্যে পুরুষ এক হাজার চারশত নয় (১৪০৯) ও মহিলা এক হাজার চারশত চৌদ্দ (১৪১৪) জন।

 

নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত প্রিসাইডিং কর্মকর্তা উপজেলা সমবায় কর্মকর্তা বিজয় কুমার নাথ জানান, শান্তিপূর্ণভাবেই এই ওয়ার্ডের নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে   টিউবওয়েল প্রতীকের প্রার্থী সৈয়দ মো.নেজাম উদ্দীন ৭৩০ টি ভোট পেয়ে মেম্বার পদে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী ফুটবল প্রতীকের প্রার্থী সৈয়দ মইনুল হক ভোট পেয়েছেন ৩৪৪ টি। বৈদ্যুতিক পাখা প্রতীকের প্রার্থী এই ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মো.মহিসিন ভোট পেয়েছেন ৩০০ টি, তালা প্রতীকের প্রার্থী আবুল হোসেন ভুট্টু পেয়েছেন ১৮৬ টি ভোট এবং আপেল প্রতীকে সৈয়দ নাজিম উদ্দীন প্রকাশ হাবিব ভোট পেয়েছেন ২২টি। 

 

প্রসঙ্গত, উক্ত ইউনিয়ন পরিষদের উল্লেখিত ওয়ার্ড মেম্বার মো.বেলাল উদ্দীন গত ২ মাস পূর্বে পদত্যাগ করলে পদটি শূন্য হওয়ায় পুনরায় এই উপনির্বাচন অনুষ্ঠিত হয়।

 

একুশে সংবাদ.কম/সম  

Link copied!