AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে আলীকদমে বিক্ষোভ


শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে আলীকদমে বিক্ষোভ

বান্দরবানের আলীকদম আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠণ কর্তৃক রাজশাহী বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি‍‍`র জনসভায় প্রকাশ্য হত্যার হুমকির প্রতিবাদ এবং হুমকিদাতার দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে বান্দরবানের আলীকদম উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (২২ মে) বিকাল চার ঘটিকায় আলীকদম উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করেন বিক্ষুব্ধ নেতা কর্মীরা। মিছিলটি আলীকদম বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ের সামনে এসে প্রতিবাদ সমাবেশে যোগ দেয়।

 

উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক মোঃ সোহেল‍‍`র সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সভাপতি, জামাল উদ্দিন, সাবেক সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান নাছির উদ্দিন বিএ, সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য দুংডি মং মার্মা, সহ-সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান কফিল উদ্দিন বিএসসি বক্তব্য রাখেন।

 

বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধারাবাহিক ভাবে হত্যার চেষ্টা বার বার ব্যর্থ হলেও থেমে থাকেনি কুখ্যাত বাংলা ভাইকে সৃষ্টিকারী বিএনপি‍‍`র সন্ত্রাসীরা, তারা দেশ এবং দেশের জনগনের জন্য শেখ হাসিনার আত্মত্যাগে ইর্ষান্বিত হয়ে বার বার হত্যা চেষ্টা করে যাচ্ছে। তারা দেশের উন্নয়নে নিজেদের অস্তিত্ব নিয়ে শঙ্কিত। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বনেতাদের কাতারে অধিষ্ঠিত হওয়া তারা মেনে নিতে পারছে না।

 

বক্তারা প্রধানমন্ত্রীকে বার বার হত্যার হুমকি প্রদানকারী এবং হত্যাচেষ্টাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেন।

 

একুশে সংবাদ/এমএস.হ.প্রতি /এসএপি

Link copied!