AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কালীগঞ্জে মহান মে দিবস পালিত


কালীগঞ্জে মহান মে দিবস পালিত

‘দুনিয়ার মজদুর এক হও এক হও’ প্রতিপাদ্যে কালীগঞ্জে  মহান মে দিবস পালিত হয়েছে।

 

এ উপলক্ষে সোমবার সকালে কালীগঞ্জ উপজেলা ট্রাক, ট্রাংকলড়ী, কভার ভ্যান ও পিকাপ শ্রমিক কল্যাণ সমবায় সমিতির নেতৃত্বে উপজেলায় বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় বিভিন্ন শ্রমিক সংগঠনের কর্মীরা অংশগ্রহণ করেন

 

র‌্যালি শেষে কালীগঞ্জ উপজেলার তুষভান্ডারে  আয়োজিত কালীগঞ্জ উপজেলা ট্রাক,ট্রাংকলড়ী, কভার ভ্যান ও পিকাপ শ্রমিক কল্যাণ সমবায় সমিতির আয়োজনে মোঃ দেলোয়ার হোসেন মুকুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ।

 

 এসময় তিনি বলেন, শ্রমিক সংগঠন বাংলাদেশের একটি বৃহৎ সংগঠন। বিশ্বের শ্রমজীবী মানুষের ন্যায্য অধিকার আদায়ের ঐতিহাসিক দিন আজ। শ্রমিকদের আত্মত্যাগের এই দিনকে সারা বিশ্বে একযোগে ‘মহান মে দিবস’ হিসেবে পালিত হচ্ছে।তিনি শ্রমিকদের উদ্দেশ্যে বলেন আপনাদের সকল সমস্যা সমাধানের লক্ষ্যে আমি সর্বদা আপনাদের পাশে আছি।

 

এসময় আরো উপস্থিত ছিলেন, কালীগঞ্জ উপজেলা শ্রমিক লীগের সভাপতি এটিএম গোলাম হোসাইন (হিমন) উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম।

 

কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক দেবদাস রায় বাবুল,উপজেলা যুবলীগের সভাপতি রেফাজ রাঙ্গা, তুষভান্ডার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর ইসলাম আহমেদ, প্রেসক্লাবের সভাপতি আমিরুল ইসলাম হেলাল, দলিল লেখক সমিতির সভাপতি এটিএম মুসা শামিম।

 

একুশে সংবাদ.কম/শে.র.সি/বি.এস

Link copied!