AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বানিয়াচংয়ে রহস্যজনকভাবে মৃত্যু বৃদ্ধার লাশ উদ্ধার


বানিয়াচংয়ে রহস্যজনকভাবে মৃত্যু বৃদ্ধার লাশ উদ্ধার

হবিগঞ্জের বানিয়াচয়ে আনোয়ারা বেগম (৭০) নামের এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে বানিয়াচং থানা পুলিশ। নিহত বৃদ্ধা বানিয়াচং উপজেলার ১ নম্বর উত্তর-পূর্ব ইউপির মজলিশপুর (বন্দেরবাড়ী) মহল্লার মৃত তাজুল খার স্ত্রী।

 

রবিবার (৭ মে) ভোর ৫টায় খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেছে।এলাকাবাসী ও বানিয়াচং থানা পুলিশ সূত্রে জানা যায়, শনিবার দিবাগত রাত ৩টায় নিহতের পুত্র হামিদ খা‘র চিৎকার শুনে এলাকাবাসী এসে বসত ঘরের পাশে গাছতলায় বৃদ্ধার লাশ দেখতে পান। এ সময় বৃদ্ধার মাথায় আঘাত ও রক্তক্ষরণ হতে দেখেন।

 

এ ঘটনাটি এলাকাবাসী ইউপি সদস্য মনসুর আহমদ কে জানালে তিনি বিষয়টি থানা পুলিশ কে অবগত করেন।নিহত আনোয়ারা বেগমের মেয়ের স্বামী ও প্রতিবেশী জাহেদ মিয়া জানান, আনোয়ারা বেগম প্রায় ২০বছর পূর্বে স্বামী হারিয়ে বিধবা হন। তার ১ পুত্র হামিদ খা ও ৪ কন্যা সন্তান থাকা স্বত্তে¡ও স্বামীর মৃত্যুর পরথেকে অন্যের বাড়ীতে তিনি কাজ করে  সংসার চালাতেন। একই ঘরে পুত্রের পরিবারসহ তিনিও বসবাস করতেন। শনিবার রাত অনুমান ৩ ঘটিকার সময় নিহতের পুত্র হামিদ খার চিৎকার শুনে আমরা ঘুম থেকে উঠে ঘরের পাশ্ববর্তী গাছতলায় শাশুরীর লাশ দেখতে পাই। এসময় তার মাথায় আঘাত ও রক্ত দেখতে পাই।

 

বানিয়াচং থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব বলেন, স্থানীয়দের মাধ্যেমে সংবাদ পেয়ে ভোরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তার মাথায় রক্তাক্ত জখম রয়েছে। রিপোর্ট লেখার সময় পুনরায় বানিয়াচং থানার অফিসার ইনচার্জের সাথে যোগাযোগ করা হলে বৃদ্ধার মৃত্যু দূর্ঘটনাজনিত আঘাতের কারণে হয়েছে বলে নিশ্চিত করেছেন।

 

একুশে সংবাদ/শা.সু.প্রতি/এসএপি

Link copied!