AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আনন্দঘন পরিবেশে মোংলায় একুশে টিভির বর্ষপূর্তি উদযাপন


Ekushey Sangbad
ওয়াসিম আরমান, মোংলা, বাগেরহাট
১০:৫২ পিএম, ১৪ এপ্রিল, ২০২৩
আনন্দঘন পরিবেশে মোংলায় একুশে টিভির বর্ষপূর্তি উদযাপন

উৎসবমুখর পরিবেশে মোংলায় জনপ্রিয় টেলিভিশন একুশে টিভির বর্ষপূর্তি উদযাপন হয়েছে।

 

২৩ বছর শেষ করে ২৪ বছরে পদার্পণ উপলক্ষ্যে শুক্রবার (১৪ এপ্রিল) সন্ধ্যায় মোংলা প্রেস ক্লাবে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

সভায় প্রেস ক্লাবের সভাপতি মনিরুল হায়দার ইকবালের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন একুশে টিভির মোংলা প্রতিনিধি আবুল হাসান।

 

এরপরে একুশে টিভির সাহসী পথ চলা ও নিরপেক্ষতা বজায় রাখায় কর্তৃপক্ষকে ধন্যবাদ ও শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন পৌর আ‍‍` লীগের সভাপতি ও মোংলা পোর্ট পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) দীপংকর দাশ, ভাইস চেয়ারম্যান ইকবাল হোসেন, সহকারী কমিশনার (ভূমি) মোঃ হাবিবুর রহমান, উপজেলা আ‍‍` লীগের সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আমির হোসেন আমু, সাবেক সভাপতি এইচ এম দুলাল, আহসান হাবিব হাসান, সাবেক সাধারণ সম্পাদক হাসান গাজী, এনটিভির স্টাফ করেসপন্ডটেন্ট ও জাগো নিউজের আবু হোসাইন সুমন, এটিএন নিউজের নিজাম উদ্দিন, সময় টিভির হাসান মাহমুদ, পূর্বাঞ্চলের মোঃ নুর আলম শেখ, আর টিভির সোহাগ মোল্লা, একাত্তর টিভির এনামুল হক, ইন্ডিপেন্ডেন্ট টিভির জাহিদুল ইসলাম, গ্রামের কাগজের এম এম ফিরোজ ও সাংবাদিক ওমর ফারুক, মাছুম খাঁন, বি এম ওয়াসিম আরমান, হাসিব সরদার, আলী আজম ও মোংলা সরকারি কলেজের প্রভাষক সাহারা বেগম এবং বাংলাদেশে ভ্রমনে আসা কানাডিয়ান নাগরিক গবেষক আনুক।

 

বক্তারা এসময় বলেন, একুশ মানে মুক্ত চিন্তার খোলা জানালা। দেশ স্বাধীনের পর দেশের সর্ব প্রথম বেসরকারি টেলিভিশন হচ্ছে একুশে টিভি। নিরপেক্ষ, সাহসী ও আলোচিত সব সংবাদ প্রচার করে সবার কাছে আস্থার জায়গা করে নেয় একুশে টিভি। পরে প্রতিষ্ঠার ২৪ বছর পদার্পণে একুশে টিভির সমৃদ্ধি ও উত্তরোত্তর মঙ্গল কামনা করে কেক কাটেন অতিথিরা।  

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!