AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নিখোঁজের ৫ দিন পর প্রবাসীর লাশ উদ্ধার


নিখোঁজের ৫ দিন পর প্রবাসীর লাশ উদ্ধার

হাটহাজারীতে বাজার করতে এসে নিখোঁজ হওয়ার ৫ দিন পর ষাটোর্ধ মধ্যপ্রাচ্য দুবাই প্রবাসী নুর মোহাম্মদের(৬২) লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ।

 

শুক্রবার (৩১ মার্চ) বিকেলে হাটহাজারী উপজেলার দক্ষিণ মাদার্শা ইউনিয়নের জেলেপাড়াস্থ ওয়াপদা কলোনি মসজিদের দক্ষিণ পাশে হালদা নদীর সংযুক্ত খাল কাটাখালী খালে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করে পুলিশ। ওই সময় মরদেহটির মাথা এবং পায়ের হাঁটুর সাথে গামছা দিয়ে বাঁধা ছিল। তিনি রাউজান পৌরসভার  ১নং ওয়ার্ড এলাকার সিকদার বাড়ির মৃত সুবেদার আব্দুর রশিদের পুত্র।

 

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন হাটহাজারী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নুরুল আলম। তিনি জানান, প্রবাসীর লাশ উদ্ধারের খবর পেয়ে নিহতের পুত্র তাঁর পিতার মরদেহটি সনাক্ত করে। 

 

এ সময় অশ্রুসিক্ত কন্ঠে নিহতের পুত্র ইসমাম নূর গনমাধ্যমকর্মীদের জানান, গত ২৬ মার্চ বিকেলে আমার বাবা ঘর থেকে বাজার করার জন্য হাটহাজারী উপজেলার ইছাপুর ফয়জিয়া বাজারের উদ্দেশ্যে বের হয়ে নিখোঁজ হন। নিহতের প্রতিবেশী মাসুদ আবু তাহের জানান, লোকটা আনুমানিক দেড় মাস পূর্বে প্রবাস থেকে নিজ দেশে আসেন। ঘর থেকে বাজার করতে গিয়ে এভাবে একটা মানুষ নিখোঁজের পর লাশ হয়ে গেলেন ভাবতেই অবাক লাগছে। এভাবে একজন রেমিট্যান্স যোদ্ধার নিহত হবার খবর শুনে আমি বাকরুদ্ধ হয়ে গেছি।
আমি এমন নির্মম ঘটনার সঠিক উপযুক্ত বিচার দাবী করছি।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে হাটাজারী মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ রুহুল আমিন সবুজ জানান, নিখোঁজ প্রবাসীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তে রিপোর্ট পাওয়া সাপেক্ষে এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

একুশে সংবাদ/সম     

Link copied!