AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রস্তাবিত মাদকাসক্তি নিরাময় ও পুনর্বাসন কেন্দ্রের জন্য জমি ক্রয়


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,মানিকগঞ্জ
০৮:০০ পিএম, ২২ মার্চ, ২০২৩
প্রস্তাবিত মাদকাসক্তি নিরাময় ও পুনর্বাসন কেন্দ্রের জন্য জমি ক্রয়

বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে মানিকগঞ্জ সদর উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের বাঘিয়া এলকায় নির্মিত হবে আন্তর্জাতিকমানের মাদকাসক্তি নিরাময় ও পুনর্বাসন কেন্দ্র। ৬শ শয্যা বিশিষ্ট পুনর্বাসন কেন্দ্র নির্মাণের জন্য ইতোমধ্যে ৩.৮৬ একর জমি সংগ্রহ হয়েছে।

 

বুধবার (২২ মার্চ) দুপুরে সাব রেজিস্টারের কার্যালয়, মানিকগঞ্জে জমি ক্রয় বাবদ দলিলে স্বাক্ষর করেন মানিকগঞ্জ জেলার পুলিশ সুপার জনাব মোহাম্মাদ গোলাম আজাদ খান পিপিএম-বার । মৌজা মূল্যে ৫ জন জমির মালিকের নিকট হতে চারটি দলিলের মাধ্যমে মোট  ৩৬ লাক্ষ টাকার ৭৮.৭৫ শতাংশ জমি ক্রয় করা হয়। এসময় মানিকগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব সুজন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার, ডিএসবি জনাব নুরজাহান লাবনী উপস্থিত ছিলেন ।

 

এর আগে ৩.০৮ একর জমি ক্রয় করেছে বাংলাদেশ পুলিশ কল্যণ ট্রস্ট এর মধ্যে একই দাগের ৮৪ শতক জমি দান করেছেন জলিল মিয়া নামের এক ব্যাক্তি। প্রস্তাবিত মাদকাসক্তি নিরাময় ও পুনর্বাসন প্রকল্পের জন্য মোট ১৪ একর জমি ক্রয় করবে বাংলাদেশ পুলিশ কল্যণ ট্রস্ট।

 

২০২২ সালের ২০ জুলাই বুধবার দুপুরে মানিকগঞ্জ সদর উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের বাঘিয়া এলকায় প্রস্তাবিত মাদকাসক্ত পুনর্বাসন প্রকল্পের জন্য স্থান পরিদর্শন ও জমি ক্রয় সংক্রান্তে মতবিনিময় সভায় করেছিলেন ঢাকা পুলিশ হেডকোয়ার্টার্স ডিআইজি (ফিন্যান্স) মো. মাহবুবুর রহমান ভূঁইয়া বিপিএম (বার)।

 

একুশে সংবাদ.কম/সা.খ.প্র/জাহাঙ্গীর

Link copied!