AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জগন্নাথপুর ও শান্তিগঞ্জে শীতবস্ত্র বিতরণ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,সুনামগঞ্জ
০৫:৪৩ পিএম, ১৩ জানুয়ারি, ২০২৩
জগন্নাথপুর ও শান্তিগঞ্জে শীতবস্ত্র বিতরণ

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউপির নাবির এলপিজি ফিলিং স্টেশনের সামনে ও শান্তিগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউপির পাগল উচ্চ বিদ্যালয়ের হলরুমে আলাদাভাবে ৪ শতাধিক গরীর অসহায় শীতার্ত নারীপূরুষের মাঝে শীতবস্ত্র(কম্বল) বিতরণ করা হয়েছে।

 

শুক্রবার (১৩ জানুয়ারি) দুপুরে নাবির ফাউন্ডেশনের উদ্যোগে আলাদাভাবে দুটি স্থানে এ কম্বল বিতরণ করেন ফাউন্ডেশনের চেয়ারম্যান ইউকে প্রবাসী ফরিদ নাবির।

 

এ সময় উপস্থিত ছিলেন নাবির ফাউন্ডেশনের পরিচালক মো. দিলোয়ার হোসেন, বিশিষ্ঠ সমাজসেবক ও নাবির পেট্রোলিয়াম এন্ড এলপিজি ফিলিং স্টেশনের পরিচালক সিদ্দিকুর রহমান তালুকদার, সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস, ইউকে প্রবাসী মো. মনসুর আলী, পশ্চিম পাগলা ইউপি সদস্য রনজিৎ সূত্রধর, সাংবাদিক হুমায়ূন কবির ফরিদী ও সাংবাদিক ইয়াকুব শাহারিয়ার ও আক্তার হোসেন প্রমুখ।

 

ফাউন্ডেশনের চেয়ারম্যান ইউকে প্রবাসী ফরিদ নাবির বলেছেন,পোষ ও মাঘ মাসে আমাদের হাওরের জেলায় প্রচন্ড শীত পড়ে দেখেই সাধ্যমতো সমাজের অসহায় ও গরীব মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছি। এই জেলায় অসংখ্য বিত্তশালীরা রয়েছেন যারা এই প্রচন্ড শীতে সমাজের গরীব শীতার্ত মানুষজনের পাশে এসে দাড়াঁবেন এবং তাদেরকে বিভিন্নভাবে শীতবস্ত্রসহ আর্থিকভাবে সহায়তার হাত বাড়িয়ে দিবেন।

 

তিনি বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী কৃষিবান্ধব এবং হাওরবাসীর কল্যাণে তার সরকারের সকল উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রয়েছে। তাই সরকারের সকল উন্নয়ন কর্মকান্ডে সবাইকে এগিয়ে আসার আহবান জানান।

 

একুশে সংবাদ/কু.শে.দা.প্রতি/এসএপি

Link copied!