ঢাকা বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি, ২০২৩, ২৭ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

ছয়দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে মারা গেলেন আনিছুর


Ekushey Sangbad
পলাশ উপজেলা প্রতিনিধি, নরসিংদী
০৮:১৮ পিএম, ৮ ডিসেম্বর, ২০২২
ছয়দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে মারা গেলেন আনিছুর

নরসিংদীর পলাশে বন্ধুর বিয়ের অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে কাভার্ডভ্যানের চাপায় শাকিল নামে এক শিক্ষার্থীর মৃত্যুর ছয়দিন পর তারই বন্ধু আনিছুর রহমানেরও মৃত্যু হয়েছে। আনিছুরের বড় ভাই কবির হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

 

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আনিছুর রহমান (১৭) এর মৃত্যু হয়।

 

নিহত আনিছুর রহমান গাজীপুর জেলার  কালীগঞ্জ উপজেলার দক্ষিণ খলাপাড়ার চাঁন মিয়ার ছেলে।

 

এর আগে শুক্রবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার ওমেরা পেট্রোলিয়াম লিমিটেডের এলপিজি কারখানার সামনে কাভার্ডভ্যানের চাপায় শাকিল (১৮) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়। নিহত শাকিল গাজীপুরের কালীগঞ্জের দক্ষিণ চৈতারপাড়া গ্রামের রুস্তম আলীর ছেলে। সে চলতি বছর শহীদ ফকির শামসুদ্দিন শ্রমিক উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে উত্তীর্ণ হয়েছিল।

 

পুলিশ ও নিহতদের পরিবার জানায়, শুক্রবার (২ ডিসেম্বর) দুপুরে মোটরসাইকেল যোগে দুই বন্ধু শাকিল ও আনিছুর মিলে ঘোড়াশালে তাদের এক বন্ধুর বিয়ের অনুষ্ঠানে যায়। সেখানে বিয়ের অনুষ্ঠান শেষে সন্ধ্যা সাড়ে ৫টার দিকে বাড়ি ফেরার পথে ঘোড়াশাল-পলাশ আঞ্চলিক সড়কের ওমেরা পেট্রোলিয়াম লিমিটেডের কারখানার সামনে পৌঁছালে অপর দিক থেকে আসা প্রাণ আরএফএলের একটি কার্ভাডভ্যান মোটরসাইকেলটিকে চাপা দেয়। এসময় শাকিল ও তার বন্ধু আনিছুর গুরুতর আহত হয়।

 

স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে শাকিলের মৃত্যু হয় এবং আনিছুরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবশেষে ৬ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে আজ বৃহস্পতিবার সকালে মারা যায় আনিছুর।

 

একুশে সংবাদ.কম/সা.হ.প্র/জাহাঙ্গীর