AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গাছের সাথে বাইকের ধাক্কা, দশম শ্রেণির ছাত্র নিহত


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,চুয়াডাঙ্গা
০৭:৪৫ পিএম, ৫ ডিসেম্বর, ২০২২
গাছের সাথে বাইকের ধাক্কা, দশম শ্রেণির ছাত্র নিহত

চুয়াডাঙ্গায় মোটরসাইকেলে ঘুরতে বেরিয়ে গাছের সাথে ধাক্কায় ইমরান হোসেন (১৫) নামে দশম শ্রেণির এক ছাত্র নিহত হয়েছে। আহত হয়েছে মোটরসাইকেল থাকা তার আরেক বন্ধু আলিফ হোসেন।

 

সোমবার (৫ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে সদর উপজেলার উজলপুর গ্রামের কাঠালিপাড়া এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

 

নিহত ইমরান হোসেন একই উপজেলার বেগমপুর গ্রামের হাটপাড়ার মালেশিয়া প্রবাসী ইকরামুল হোসেনের ছেলে। আহত আলিফ হোসেন একই গ্রামের মিজারুল ইসলামের ছেলে। তারা হিজলগাড়ী মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

 

স্থানীয়রা জানান, বিকেলে বন্ধু আলিফকে নিয়ে মোটরসাইকেলযোগে ঘুরতে বের হয় ইমরান। সন্ধ্যায় বাড়ি ফেরার সময় উজলপুর গ্রামের কাঠালিপাড়া ব্যাকে তার মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা একটি গাছের সাথে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয় ইমরান ও আলিফ। স্থানীয়রা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ইমরানকে মৃত ঘোষনা করেন।

 

সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাসনিম আফরিন জ্যোতি জানান, হাসপাতালে নেয়ার আগেই মারা যায় ইমরান। আহত আলিফকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবীর জানান, কোন অভিযোগ না থাকায় নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

একুশে সংবাদ/হা.নি.প্রতি/পলাশ

Link copied!