ঢাকা শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩, ১৪ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

মুঠোফোন উদ্ধারে বিসিপিআরটিএ সকল জেলায় কাজ করছে


Ekushey Sangbad
বোদা উপজেলা প্রতিনিধি, পঞ্চগড়
০৫:০৯ পিএম, ২৫ নভেম্বর, ২০২২
মুঠোফোন উদ্ধারে বিসিপিআরটিএ সকল জেলায় কাজ করছে

বোদা উপজেলা সহ পঞ্চগড় জেলায় বাংলাদেশ সেল ফোন রিপিয়ার টেকনিশিয়ান এসোসিয়েশন (বিসিপিআরটিএ) এর সদস্যরা হারিয়ে যাওয়া বা চুরি হয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধারে জনপ্রিয়তা অর্জন করেছে।

 

হারিয়ে বা চুরি হয়ে যাওয়া মোবাইল ফোনগুলো টেকনিশিয়ানদের দোকানে লক খুলতে আসলে বৈধ কাগজ পত্র না দেখাতে পারালে আইন শৃঙ্খলা বাহিনী মাধ্যমে নিকটস্থ থানায় হস্তান্তর করছেন সেল ফোন টেকনিশিয়ানরা।

 

ইতিমধ্যে মুঠোফোন দ্বারা অপরাধ বন্ধে বিসিপিআরটিএ পঞ্চগড় জেলা সহ সকল জেলায় কাজ করে যাচ্ছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় স্যামসাং এ ০৩ এস একটি এন্ড্রয়েড মোবাইল ফোন বোদা থানায় হস্তান্তর করেছে বিসিপিআরটিএ এর সদস্যরা।

 

মোবাইল ফোন টি হস্তান্তরের সময় বোদা থানার অফিসার ইনচার্জ সুজয় কুমার রায় এর সাথে বাংলাদেশ সেল ফোন রিপিয়ার টেকনিশিয়ান এসোসিয়েশন এর লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নে বিষয়ে বিস্তারিত আলোচনা করেন বিসিপিআরটিএ এর কার্যনির্বাহী পরিষদের সদস্য মোঃ নুরুজ্জামান এবং পঞ্চগড় জেলা কমিটির সভাপতি মোঃ ওমর ফারুক।

 

এ বিষয়ে বোদা থানার অফিসার ইনচার্জ সুজয় কুমার রায় জানান, মোবাইল ফোন উদ্ধারের বিষয়ে কেউ সমস্যা তৈরি করলে সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেন এবং নভেম্বর মাসে আরো যে দুইটি মোবাইল ফোন উদ্ধার করে থানায় হস্তান্তর করার হয়েছি তার মধ্যে একটি ইতিমধ্যে মুল-মালিকের হস্তান্তর করা হয়েছে।

 

আরেকটি মালিক হাবিবুর রহমান ঢাকা বসুন্ধরা এলাকার, হস্তান্তরে প্রক্রিয়া চলমান রয়েছে বলে তিনি জানান।

 

একুশে সংবাদ/লি.উ.মা.প্রতি/পলাশ