ঢাকা বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি, ২০২৩, ২৭ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

বালিয়াকান্দিতে চাঁদা না দেয়ায় মুদী দোকানীকে মারপিটের অভিযোগ


Ekushey Sangbad
বালিয়াকান্দি উপজেলা প্রতিনিধি, রাজবাড়ী
০৬:৫২ পিএম, ১১ নভেম্বর, ২০২২
বালিয়াকান্দিতে চাঁদা না দেয়ায় মুদী দোকানীকে মারপিটের অভিযোগ

রাজবাড়ীর বালিয়াকান্দিতে চাঁদার দাবীতে সুমন সোম (৩৫) নামে এক মুদী দোকানীকে মারপিটের অভিযোগে ৪ জনের নামে আদালতে মামলা দায়ের হয়েছে।

 

গত ৯ নভেম্বর সুমন সোম বাদী হয়ে রাজবাড়ীর ৪ নং আমলী আদালতে মামলাটি দায়ের করেন। মামলায় বালিয়াকান্দি উপজেলার ইলিশকোল গ্রামের আলিমুজ্জামানের ছেলে জহিরুল ইসলাম (৩২), কামরুজ্জামান (২৮), আঃ মজিদ মন্ডলের ছেলে আজাদ মন্ডল (৪৮) এবং আজাদ মন্ডলের ছেলে সজীব মন্ডল (১৮)কে আসামী করা হয়েছে।

 

মামলার অভিযোগ থেকে জানা গেছে, ইলিশকোল গ্রামের কানু সোমের ছেলে সুমন সোমের বালিয়াকান্দি বাসস্ট্যান্ডে একটি মুদী দোকান রয়েছে। অভিযুক্তরা তার নিকট চাঁদা দাবী করে এবং দাবীকৃত চাঁদা না দিলে দোকান ভাংচুর করে এবং ব্যবসা করতে দিবেনা এমন হুমকি দেয়।  

 

অভিযোগে আরো বলা হয়েছে, গত ৪ নভেম্বর সন্ধায় সুমন সোম বাজার থেকে বাড়ী ফেরার সময় বালিয়াকান্দি কলেজের বাউন্ডারী ওয়ালের পাশে ফাঁকা জায়গায় পৌঁছালে আসামীরা তাকে অস্ত্র ঠেকিয়ে ৩ লাখ টাকা চাঁদা দাবী করে। সুমন টাকা দিতে অস্বীকার করলে অভিযুক্তরা তাকে প্রহার করে। এ সময় সুমন তার কাছে থাকা ৬ হাজার ৩ শত টাকা অভিযুক্তদের দিয়ে দেয়। এরপর তারা দাবিকৃত টাকা ৭ দিনের মধ্যে তাদের কাছে পৌঁছে দেয়ার নির্দেশ দেয় এবং তা না করলে সুমন সোম ও তার পরিবারের সদস্যদেরকে ক্ষতি করার হুমকি দেয়।

 

একুশে সংবাদ/অ.সি.প্রতি/পলাশ