ঢাকা সোমবার, ১৫ আগস্ট, ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
Janata Bank
Rupalibank

গৌরীপুরে  শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,ময়মনসিংহ
০৪:১৬ পিএম, ৫ আগস্ট, ২০২২
গৌরীপুরে  শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালন

 

ময়মনসিংহের গৌরীপুরে  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে। 

 

এ উপলক্ষে শুক্রবার (৫ আগস্ট) বেলা ১১ টার উপজেলা পরিষদ পাবলিক হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের জীবনী নিয়ে স্মৃতিচারণ, ভিডিও প্রদর্শনী ও আলোচনা সভা, গাছের চারা বিতরণ, যুব ঋণের চেক বিতরণ অনুষ্ঠিত হয়।

 

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)) হাসান মারুফ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা   নাজিম উদ্দিন আহমেদ এমপি।

 

অনুষ্ঠান শুরুতে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন এবং শেষে বঙ্গবন্ধু সহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া কর্ হয়।

 

এসময় সহকারী কমিশনার ভূমি মোসাঃ নিকহাত আরা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ডাঃ হেলাল উদ্দিন আহমেদ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, গোরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান আব্দুল হালিম সিদ্দিকী, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা নন্দন কুমার দেবনাথ, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ম নুরুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা ডেপুটি  কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন, ইউপি চেয়ারম্যানগণসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা সন্তানবৃন্দ, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এছাড়াও এ উপলক্ষে  বৃহস্পতিবার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে  আরকে উচ্চ বিদ্যালয় ও নুরুল আমিন খান উচ্চ বিদ্যালয়ের মাঝে অনুষ্ঠিত প্রীতি ফুটবল ম্যাচে ১-০ গোলে নুরুল আমিন খান উচ্চ বিদ্যালয় জয়লাভ করে।

 

উপজেলা নির্বাহী অফিসার বলেন, আজ এই অনুষ্ঠানের মধ্য দিয়ে বিভিন্ন প্রজাতির ২০০টি চারা গাছ এবং দুইজনকে ১ লাখ ৪০ হাজার টাকা ঋণের চেক প্রদান করা হয়।

 

একুশে সংবাদ.কম/হ.ক.জা.হা