ঢাকা মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২, ১২ আশ্বিন ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank

বাঁশখালীতে ইয়াবাসহ যুবক আটক


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,চট্টগ্রাম
০৯:০৫ পিএম, ২৪ জুলাই, ২০২২
বাঁশখালীতে ইয়াবাসহ যুবক আটক

ছবি: সংগৃহীত

চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার প্রধান সড়ক থেকে আবারো ১৮ হাজার ইয়াবাসহ গ্রেফতার হল কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার এক যুবক। মাদক নিয়ন্ত্রণে বাঁশখালী থানা পুলিশের জিরো টল্যারেন্স নীতি ও আন্তরিক সদিচ্ছার ফলে একের পর এক ইয়াবার চালান জব্দ ও পাচারকারীদের গ্রেফতারের পরও কোনভাবেই বন্ধ হচ্ছেনা বাঁশখালী প্রধান সড়ক দিয়ে মরনঘাতী ইয়াবার চালান।

শনিবার (২৩ জুলাই) দিবাগত রাত ১২.০০ টার সময় বিশ্বস্থসূত্রে ইনফর্মেশনের ভিত্তিতে বাঁশখালী থানা পুলিশের চৌকশ একটি আভিযানিক টীম পৌরসভাস্থ কালি মন্দিরের সামনে থেকে ১৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ এমদাদুল ইসলাম, প্রকাশঃ ইমতিয়াজ(২৪) নামে এক যুবককে গ্রেফতার করেছে। 

গ্রেফতারকৃত এমদাদুল ইসলাম কক্সবাজার জেলার পেকুয়া থানার ৮নং ওয়ার্ডের মুড়ার পাড়ার দক্ষিণ মেহেরনামা এলাকার মো. ইদ্রিসের ছেলে বলে জানা গেছে।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দিন জানান, গোপন সূত্রে খবর পেয়ে মধ্য রাতে অভিযান চালিয়ে পৌর সদরের কালী মন্দিরের সামনে থেকে ১৮ হাজার ইয়াবাসহ এমদাদুলকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রজু করে (২৪ জুলাই) রোববার গ্রেফতারকৃত যুবক এমদাদুল প্রকাশঃ ইমতিয়াজকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান বাঁশখালী থানার ওসি।

 

 

 

একুশে সংবাদ/এ.হ/এস.আই