ঢাকা বৃহস্পতিবার, ০৭ জুলাই, ২০২২, ২২ আষাঢ় ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

পীরগঞ্জে গ্রামীণ ব্যাংক কর্মকর্তার টাকা ছিনতাই 


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, ঠাকুরগাঁও
০৬:৩১ পিএম, ২ জুন, ২০২২
পীরগঞ্জে গ্রামীণ ব্যাংক কর্মকর্তার টাকা ছিনতাই 
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ঠাকুরগাওয়ের পীরগঞ্জে গ্রামীণ ব্যাংক কর্মকর্তার চোঁখে-মুখে গুল ছিটিয়ে ১ লাখ ৬৫ হাজার ১৬২ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় বুধবার রাতে থানায় ৪ যুবকের নামে মামলা হয়। মামলায় ৩ জনের নাম উল্লেখ করা হয়েছে। অজ্ঞাতনামা আসামী করা হয়েছে এক জনকে।

মামলার বিবরণে জানা যায়, গ্রামীণ ব্যাংকের রানীশংকৈল উপজেলার লেহেম্বা শাখার সিনিয়র অফিসার মোকতার আলম গত বুধবার সকালে তার নিয়ন্ত্রনাধীন পীরগঞ্জ উপজেলার হাজীপুর ইউনিয়নের পটুয়াপাড়া গ্রামের গ্রামীন ব্যাংকের ৩৯ নং মহিলা সমিতির সদস্যদের কাছ থেকে কিস্তির টাকা সংগ্রহ করেন। এরপর উত্তর পটুয়াপাড়ায় ৪০ নং মহিলা সমিতিতে যান। 

সেখানে সদস্যদের কিস্তির টাকা সংগ্রহ করার শেষ পর্যায়ে দুপুর সোয়া ১ টার দিকে কিস্তির টাকার জন্য কিছু সদস্যের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করেন এবং আদায় করা টাকাগুলি বান্ডিল করে গ্রামীণ ব্যাংকের মনোগ্রাম সম্বলিত টাকা বহনকারী ব্যাগে ভরে টাকার ব্যাগটি টেবিলের উপরে রাখেন।

এ সময় একই গ্রামের মারুফ, ফরহাদ ও রাজু সহ অজ্ঞাত নামা আরো এক যুবক হঠাৎ করে এসে গ্রামীন ব্যাংকের ঐ কর্মকর্তার চোঁখে-মুখে গুল ছিটিয়ে দিয়ে টাকার ব্যাগটি নিয়ে দৌড় দেয়। তাৎক্ষনিক ঐ কর্মকর্তা সহ উপস্থিত লোকজন তাদের ধরার জন্য ধাওয়া করে। কিছু দূর যাওয়ার পর ঐ ৪ যুবক ভুট্টা খেতে লুকিয়ে পড়ে। পরবর্তীতে অনেক খুঁজাখুুঁজি করেও তাদের পাওয়া যায়নি।

এ ঘটনায় গ্রামীণ ব্যাংকের কর্মকর্তা মোকতার আলম বাদি হয়ে রাতে পীরগঞ্জ থানায় ঐ ৪ যুবকের নামে মামলা দায়ের করেছেন।পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, এ ঘটনায় থানায় ৪ জনের নামে মামলা হয়েছে। আসামীদের গ্রেফতার করা সহ ছিনতাই হওয়া টাকা উদ্ধারের চেষ্টা চলছে।

 

 

একুশে সংবাদ/লা.লি/এস.আই