AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জীবননগরে মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখার দায়ে জরিমানা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,চুয়াডাঙ্গা
০৭:৫৩ পিএম, ২৩ মে, ২০২২
জীবননগরে মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখার দায়ে জরিমানা

ছবি: সংগৃহীত

চুয়াডাঙ্গার জীবননগরে ভ্রাম্যমাণ অভিযান চালিয়ে মেয়াদ উত্তীর্ণ ঔষধ ও বিক্রয় নিষিদ্ধ ফিজিশিয়ান স্যাম্পল ঔষধ বিক্রয় এবং মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রয়ের অপরাধে ২ টি ব্যাবসা প্রতিষ্ঠানে মোট ৩৬ হাজার টাকা জরিমানা করেছে চুয়াডাঙ্গা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। 

আজ সোমবার দুপুরে জেলার জীবননগর উপজেলার মাধবপুর ও হাসাদাহ এলাকায় ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করেন ভোক্তা অধিকার সংরক্ষণের চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সজল আহম্মেদ।

ভোক্তা অধিকার সূত্রে জানাযায়, সোমবার দুপুরে জীবননগর উপজেলার বিভিন্ন এলাকায় ব্যাবসা প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করা হয়। এসময় মাধবপুর বাজারে মেসার্স জুবায়ের ফার্মেসির সত্ত্বাধিকারী মো.আতিকুল ইসলাম রুবেল কে মেয়াদ উত্তীর্ণ ঔষধ ও বিক্রিয় নিষিদ্ধ ফিজিশিয়ান স্যাম্পল ঔষধ বিক্রির অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও একই এলাকায় মেসার্স জুয়েল ভ্যারাইটিজ স্টোরের সত্ত্বাধিকারী মো.জুয়েলকে মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রয় ও মেয়াদ মুল্য বিহীন পণ্য বিক্রির অপরাধে ৬ হাজার টাকা জরিমানা করা হয়। 

অভিযানে জীবননগর উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর আনিসুর রহমান ও থানা পুলিশের একটি টিম সহযোগিতা করেন।
জনস্বার্থে এমন অভিযান চলমান থাকবে বলে ঘোষণা দেন ভোক্তা অধিকার সংরক্ষণের চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সজল আহম্মেদ।

 

 

 

একুশে সংবাদ/হা.নি/এস.আই
 

Link copied!