ঢাকা বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

সিরাজগঞ্জের ৩ এমপি করোনায় আক্রান্ত


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৪:৫৬ পিএম, ২৩ জানুয়ারি, ২০২২
সিরাজগঞ্জের ৩ এমপি করোনায় আক্রান্ত

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সিরাজগঞ্জের তিন সংসদ সদস্য। আক্রান্ত সংসদ সদস্যরা হলেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের ডা. হাবিবে মিল্লাত মুন্না, সিরাজগঞ্জ-৩ (তাড়াশ-রায়গঞ্জ ও সলঙ্গা) আসনের ডা. আব্দুল আজিজ ও সিরাজগঞ্জ-১ (কাজিপুর) আসনের প্রকৌশলী তানভীর শাকিল জয়।

জানা যায়, বুস্টার ডোজ নিয়েও তৃতীয়বার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন কাজিপুর-১ আসনের সংসদ সদস্য তানভীর শাকিল জয় ও সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য ডা. হাবিবে মিল্লাত মুন্না। 

অন্যদিকে সিরাজগঞ্জ-৩ (তাড়াশ-রায়গঞ্জ ও সলঙ্গা) আসনের সংসদ সদস্য আব্দুল আজিজ সরকার দুইটি টিকা নিয়েও দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হয়েছেন বলে তিনি নিশ্চিত করেছেন।

সিরাজগঞ্জ-১ (কাজিপুর) আসনের সংসদ সদস্য তানভীর শাকিল জয়ের করোনা বিষয়ে একটি বিশ্বস্ত সূত্রে জানাযায়, ‘দুটি করোনাভাইরাসের টিকা এবং তারপর বুস্টার ডোজও নিয়েছেন। গত ১৯ জানুয়ারি তৃতীয়বারের মতো করোনাভাইরাস ধরা পড়েছে। তবে ঠান্ডা ছাড়া তেমন কোনও উপসর্গ ও সমস্যা নেই। বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছি।

এদিকে করোনার টিকার তৃতীয় (বুস্টার) ডোজ নেওয়ার ১০ দিন পর দ্বিতীয়বারের মতো করোনায় আক্রান্ত হয়েছেন সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না। শনিবার (২২ জানুয়ারি) বিকেলে নিজের ফেসবুক পেজে করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি জানিয়েছেন তিনি।

সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আব্দুল আজিজ সরকার বলেন,‘দ্বিতীয় ডোজ টিকা নেওয়ার পর আবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন, যা সাত দিন আগে ধরা পড়েছে। সর্দি-কাশি আছে। এর বাইরে তেমন সমস্যা হচ্ছে না। বাসাতেই চিকিৎসা নিচ্ছেন তিনি। 

একুশে সংবাদ/এসএস