AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনে কর্মীদের উপর হামলা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
০৪:৪৬ পিএম, ২২ নভেম্বর, ২০২১
চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনে কর্মীদের উপর হামলা

ছবি: একুশে সংবাদ

আসন্ন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনে কর্মীদের উপর হামলা, হুমকি ও নির্বাচনী ক্যাম্প ভাংচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে আওয়ামী লীগের সতন্ত্র প্রার্থী সামিউল হক লিটন।  আজ সোমবার দুপুরে জেলা শহরের একটি হোটেলে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এ সময় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সতন্ত্র প্রার্থী সামিউল হক লিটন জানান,‘ তফসিল ঘোষনার পর থেকে এখন পর্যন্ত তাঁর ১৩টি নির্বাচনী ক্যাম্প ভাংচুর ও অগ্নিসংয়োগ এবং নেতা-কর্মীদের মারধরের অভিযোগ করেন।

 

নির্বাচনকে কেন্দ্রে করে জেলায় আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি হয়েছে বলেও; দাবি করেন তিনি। তিনি বলেন, ভোটাররা যাতে ভোট কেন্দ্রে যেতে না পারেন এ জন্য ভয়-ভীতি; বিশেষ করে নারী ভোটারদের ভয়-ভীতি প্রর্দশন করা হচ্ছে। এ অবস্থায় আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নতি ও নির্বাচনের সুষ্ঠ পরিবেশ তৈরির জন্য জেলা নির্বাচন অফিসার ও রির্টানিং কর্মকতা এবং আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতি আহŸান জানান তিনি।

সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, এসব বিষয়ে নির্বাচন অফিসার ও রির্টানিং কর্মকর্তাকে লিখিত অভিযোগ করা হলেও; এখন পর্যন্ত কোন ব্যবস্থা গ্রহন করেনি নির্বাচন অফিস। এ অবস্থায় সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের স্বার্থে দ্রæত ব্যবস্থা নেওয়ার দাবিও জানান সামিউল হক লিটন ।

আগামী ৩০ ডিসেম্বর স্থগিত হওয়া চাঁপাইনবাবগঞ্জ সদর পৌরসভার সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে।

একুশে সংবাদ/এও/এএমটি

Link copied!