AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নরসিংদীর পলাশে গাছে ঝুলন্ত অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:৪৩ পিএম, ১৬ সেপ্টেম্বর, ২০২১
নরসিংদীর পলাশে গাছে ঝুলন্ত অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

নরসিংদীর পলাশে গাছে ঝুলন্ত অবস্থায় অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে চরসিন্দুর ইউনিয়নের উত্তর দেওড়া গ্রাম থেকে এই লাশ উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে নিহত ব্যক্তির নাম পরিচয় জানতে পারেনি পুলিশ। তবে তাঁর আনুমানিক বয়স ৩৮ বলে ধারণা করা হচ্ছে। তাঁর পরিচয় উদ্ধারের চেষ্টা চলছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে উত্তর দেওড়া এলাকার একটি গাছে ঝুলন্ত অবস্থায় লাশ দেখতে পান কয়েকজন। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যানের সহায়তায় তারা বিষয়টি পলাশ থানা পুলিশকে জানান। সকাল ১০টার দিকে পুলিশ এসে ওই গাছ থেকে লাশ উদ্ধার করে। সুরতহাল প্রতিবেদন তৈরির পর লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সদস্যরাও  নিহত ব্যক্তির পরিচয় জানার চেষ্টা চালাচ্ছে।

চরসিন্দুরের ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন জানান, স্থানীয় ইউপি সদস্যের মাধ্যমে বিষয়টি জেনে আমি পুলিশকে খবর জানিয়েছি। খোঁজ নিয়ে যতটুকু জানতে পেরেছি, ওই ব্যক্তি স্থানীয় কেউ নন এবং কারো পরিচিতও নন। এই এলাকায় কিভাবে তিনি এলেন তাও বুঝা যাচ্ছে না।

পলাশ থানার উপপরিদর্শক (এসআই) আবদুল্লাহ আল মামুন জানান, অন্য কোন এলাকা থেকে এসে এখানে তিনি আত্মহত্যা করেছেন নাকি তাকে গাছে ঝুলিয়ে হত্যা করা হয়েছে তা তদন্ত শেষে বলা যাবে। তবে সুরতহাল প্রতিবেদন তৈরির সময় আমরা তাঁর শরীরে আঘাতের কোন চিহ্ন পাইনি। তার পরিচয় উদ্ধারের চেষ্টা চলছে। ​

একুশে সংবাদ/রুদ্র/আরি

Link copied!