AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীমঙ্গলে অসহায় পরিবারের মাঝে গোশত বিতরণ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:৫৫ পিএম, ২৪ জুন, ২০২১
শ্রীমঙ্গলে অসহায় পরিবারের মাঝে গোশত বিতরণ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলের পর্যটন এলাকার বাইক্কা বিল সংলগ্ন ইবাদতনগর গ্রামে অর্ধ শতাধিক অসহায় পরিবারের মাঝে গরুর গোশত বিতরণ করা হয়। বৃহস্পতিবার দুপুরে ফেদায়ে ইসলাম (রাহ.) ফাউন্ডেশন এর উদ্যোগে ফাউন্ডেশনের  উপদেষ্টা মাওলানা সাইফুর রহমান মক্কীর উদ্বোধনী বক্তব্যের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে কার্যক্রম শুরু হয়।

উদ্বোধনী বক্তব্যে ফাউন্ডেশনের  উপদেষ্টা মাওলানা সাইফুর রহমান মক্কী  হামদ ও সালাতের পর ফেদায়ে ইসলাম রহ. এর স্মৃতিচারণ করে তাঁর দরজা বুলন্দীর জন্য দোয়া করেন। এসময় তিনি ফাউন্ডেশনের সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে সকল প্রকারের ঘাত-প্রতিঘাত উপেক্ষা করে ফেদায়ে ইসলাম রহ. এর মিশনের এই কার্যক্রমগুলো অব্যাহত রাখার জন্য উদ্বুদ্ধ করেন এবং সবসময় ফাউন্ডেশনের পাশে থাকার প্রতিশ্রুতি দেন। 

ইবাদনগর মাদরাসা-মসজিদ কমপ্লেক্সের খতিব ও নায়েবে মুহতামিম হাফেজ মাওলানা সাইদুর রহমান শরীফপুরী'র সমন্বয়ে এবং ফাউনেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি মাওলানা মুসলেহউদ্দিন শরীফগঞ্জীর ব্যবস্থাপনায় এসময় আরো উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের উপদেষ্টা মাওলানা আনহারুদ্দিন,  সহ-সভাপতি মাওলানা মারুফ আহমদ,  সাধারণ সম্পাদক মুফতি আফজল হুসাইন, যুগ্ম সাংগঠনিক সম্পাদক মুফতি ফাহিম আল হাসান বর্ণভী,  অর্থ সম্পাদক মাওলানা মনিরুল ইসলাম জহির প্রমুখ। 

এই সংগঠনের মূল লক্ষ্য ও উদ্দেশ্য হলো ঐতিহ্যবাহী জামিয়া বরুণার সাবেক শায়খুল হাদিস ও মুহতামিম,  ফেদায়ে ইসলাম আল্লামা শায়খ খলীলুর রহমান হামিদী রহ. (পীর সাহেব বরুণা) এর স্মৃতিচারণ ও রেখে যাওয়া মিশন বাস্তবায়নে নিরলস কাজ করা। 

আঞ্জুমানে হেফাজতে ইসলামের সাবেক আমীর ও বরুণা মাদরাসার সাবেক মুহতামিম আল্লামা শায়খ খলীলুর রহমান হামিদীর হাতেগড়া তালাবা, ফুযালা ও মুহিব্বীনদের সমন্বয়ে পরিচালিত এই সংগঠনের মাধ্যমে পীর সাহেবের রেখে যাওয়া মিশন এবং মানবসেবাসহ সামাজিক কার্যক্রম বাস্তবায়ন করা হবে। প্রসঙ্গত, ফেদায়ে ইসলাম ফাউন্ডেশন নামের এই সেবামূলক সসংগঠনটি ২০২১ সালের মে মাসে প্রতিষ্ঠা লাভ করে।


একুশে সংবাদ/এহসান/প

Link copied!