AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চুয়াডাঙ্গায় প্রকাশ্যে গুলি বর্ষণকারি শাকের আলী বিদেশী পিস্তলসহ আটক


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:১২ পিএম, ২০ মে, ২০২১
চুয়াডাঙ্গায় প্রকাশ্যে গুলি বর্ষণকারি শাকের আলী বিদেশী পিস্তলসহ আটক

চুয়াডাঙ্গার বহুল আলোচিত প্রকাশ্যে গুলি বর্ষণকারী আসামি অবশেষে পুলিশের হাতে আটক হয়েছে। শহরের বাস টার্মিনাল এলাকায় দিনেদুপুরে প্রকাশ্যে গুলি বর্ষণের মামলার প্রধান আসামী শাকের আলীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। একইসাথে তার সাথে থাকা চাচাতো ভাই মামুনকেও আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান পুলিশ সুপার জাহিদুল ইসলাম। 

প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেন, গত ২৭ ফেব্রুয়ারি চুয়াডাঙ্গা শহরের বাস টার্মিনাল এলাকায় প্রক্যাশে গুলি চালিয়ে সাচ্চু নামে এক ট্রাকচালকে জখম করে বাকের ও সাকেরসহ কয়েকজন। ঘটনার পরই পুলিশের অভিযানে অভিযুক্তদের একজন বাকেরকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তিতে একটি অস্ত্রও উদ্ধার করা হয়। এ ঘটনায় চুয়াডাঙ্গা সদর থানায় একটি হত্যাচষ্টো মামলা দায়ের হলে তারপর থেকেই পলাতক ছিলেন মামলার অন্যতম আসামী সাকের আলী। বৃহস্পতিবার ভোররাতে শহরের জাফরপুর এলাকায় অভিযান চালিয়ে ওই এলাকার সুসাহেবের ছেলে সাকেরকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে বিদেশী ৭.৬৫ ক্যালিবার একটি পিস্তল, ম্যাগজিনভর্তি চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়। একইসাথে তার চাচাতো ভাই মামুনকেও আটক করা হয়েছে। 

প্রেস ব্রিফিংয়ে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) কনক কুমার দাস ও সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খান প্রমূখ। 

 

 

একুশে সংবাদ/হ/ব

Link copied!