AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে যাবজ্জীবন-সাজাপ্রাপ্ত এক আসামী গ্রেফতার


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:৫৫ পিএম, ৪ মে, ২০২১
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে যাবজ্জীবন-সাজাপ্রাপ্ত এক আসামী গ্রেফতার

ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জে আলোচিত সালাম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী বাচ্চু মিয়াকে পুলিশ গ্রেফতার করে আজমঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়েছে।

ঈশ্বরগঞ্জ থানা পুলিশ ও ধৃত আসামির দেয়া তথ্য সূত্রে জানা যায়, ২০০২ সালে উপজেলার মাইজবাগ ইউনিয়নের রাউলের চর গ্রামের আব্দুস সালাম ও আব্দুল খালেকের মাঝে নারী কেলেঙ্কারি বিষয়ে ঝগড়ার সূত্রপাত হয়। ঝগড়ার এক পর্যায়ে দুপক্ষের মাঝে সশস্ত্র সংঘর্ষের রুপ নেয়। এতে প্রতিপক্ষের বল্লমের আঘাতে আব্দুস সালাম ঘটনাস্থলেই নিহত হন।

এ ঘটনায় নিহতের স্ত্রী জেলেহা খাতুন বাদী হয়ে উপজেলার রাউলের চর গ্রামের আব্দুল খালেক, জহুরা খাতুন ও গৌরিপুর উপজেলার তেলিহাটি গ্রামের বাচ্চু মিয়াকে আসামি করে ঈশ্বরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় বিজ্ঞ আদালত আব্দুল খালেক ও বাচ্চু মিয়াকে যাবজ্জীবন কারাদন্ড এবং আসামি জহুরা খাতুনকে মামলা থেকে অব্যহতি প্রদান করেন।

আদালতের রায় ঘোষণার পর থেকে বাচ্চু মিয়া আত্মগোপনে ছিল। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার দিবাগত রাত ৮টার দিকে ঈশ্বরগঞ্জ থানার এসআই শাওন চক্রবর্তী সঙ্গীয় ফোর্সকে নিয়ে নিয়ে কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার কমলপুর থেকে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী বাচ্চু মিয়াকে গ্রেফতার করে।

এবিষয়ে ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের মিয়া জানান, ধৃত আসামী বাচ্চু মিয়া ১৫ বছর যাবত ভৈরবে পরিচ্ছন্নতা কর্মী হিসেবে কাজ করত। তাকে গোপন সংবাদের ভিওিতে ও তথ্য প্রযুক্তির সহয়তায় তাকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

Link copied!