AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিশ্ব পরিবেশ দিবসে ডেমরায় ট্রাফিকের বৃক্ষরোপণ


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৬:৫০ পিএম, ৫ জুন, ২০২৪
বিশ্ব পরিবেশ দিবসে ডেমরায় ট্রাফিকের বৃক্ষরোপণ

‘করবো ভূমি পুনরুদ্ধার, রুখবো মরুময়তা, অর্জন করতে হবে মোদের খরা সহনশীলতা’ এ স্লোগানে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে ডেমরায় ট্রাফিকের বৃক্ষরোপণ কর্মসূচী-২০২৪ পালন করা হয়েছে। বুধবার (৫ জুন) দুপুরে ট্রাফিক বিভাগের আয়োজনে ডেমরার চৌরাস্তা ট্রাফিক পুলিশ বক্সের সামনে এ কর্মসূচি পালন করা হয়।

ট্রাফিক ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মোহাম্মদ আশরাফ ইমামের নেতৃত্বে ও ট্রাফিক ডেমরা জোনের টি আই মৃদুল কুমার পালের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন ট্রাফিক ওয়ারী বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সুলতানা ইশরাত জাহান, ট্রাফিক ডেমরা জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মুস্তাইন বিল্লাহ ফেরদৌস, ট্রাফিক যাত্রাবাড়ী বিভাগের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার তানজিল আহমেদ, ট্রাফিক ওয়ারী বিভাগের সরকারি পুলিশ কমিশনার কপিল দেব গাইন, ডিএসসিসির ৬৮ নং ওয়ার্ডের কাউন্সিলর মাহমুদুল হাসান পলিনসহ ডেমরা, যাত্রাবাড়ী ও ওয়ারী বিভাগের ট্রাফিক পুলিশ সদস্যরা।

ডিসি মোহাম্মদ আশরাফ ইমাম বলেন, পৃথিবীতে আবহাওয়া ক্রমেই উত্তপ্ত হচ্ছে। বৃদ্ধি পাচ্ছে খরতা ও মরুময়তা। তাই এই প্রচন্ড খরা মরুময়তা নিয়ন্ত্রণ করতে বৃক্ষরোপনের বিকল্প নেই। এ লক্ষ্যে সকলের মাঝে সচেতনতা ফিরিয়ে আনতে ও সবুজ পৃথিবী গড়তে ট্রাফিক ওয়ারী বিভাগের এই আয়োজন যা অব্যাহত থাকবে।

 

একুশে সংবাদ/শা.ই/সা.আ
 


 

Link copied!