AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এগ্রিকালচারাল মেশিনারী মার্চেন্ট নির্বাচনে ‍‍`গণতান্ত্রিক ব্যবসায়ী পরিষদে‍‍`র প্যানেল পরিচিতি


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৪:৪৭ পিএম, ২৪ মে, ২০২৪
এগ্রিকালচারাল মেশিনারী মার্চেন্ট নির্বাচনে ‍‍`গণতান্ত্রিক ব্যবসায়ী পরিষদে‍‍`র প্যানেল পরিচিতি

আনন্দ উল্লাসের মধ্য দিয়ে ‍‍`বাংলাদেশ এগ্রিকালচারাল মেশিনারী মার্চেন্ট এসোসিয়েশন‍‍`র পরিচালনা পর্ষদের দ্বি-বার্ষিক নির্বাচন ২০২৪-২৬ উপলক্ষে ‍‍`গণতান্ত্রিক ব্যবসায়ী পরিষদ‍‍` নামে একটি প্যানেলের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার (২৩ মে) রাতে রাজধানীর বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব কনভেনশন হলে এ সভার আয়োজন করা হয়। আসন্ন আগামী ৬ জুন সংগঠনটির নির্বাচনে ২১ টি পদের বিপরীতে দুটি প্যানেলে মোট ৪২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন।

গণতান্ত্রিক ব্যবসায়ী পরিষদে প্যানেল প্রধান কামাল উদ্দিন আহমেদ বলেন, এবারের নির্বাচনে আমরা যে প্যানেল দিয়েছি প্রত্যেক ব্যক্তি সৎ, স্বচ্ছ এবং সব দিক থেকেই ভালো। আন্তরিকতা, সহমর্মিতা ও ভাতৃত্বের বন্ধন কে আরো সুদৃঢ় করতে "গণতান্ত্রিক ব্যবসায়ী পরিষদ” এর সকল প্রার্থী আপনাদের পাশে ছিল, আছে ও থাকবে।

তিনি বলেন, আমি বিশ্বাস করি, এক বারের জন্য হলেও এ প্যানেলের ২১ জনকেই আপনারা ভোট দিয়ে জয়যুক্ত করবেন। আমরা আপনাদের ভোট ও সহোযোগীতা চাই। আপনাদের ভোট আমাদের দায়িত্ব ও কর্তব্যের নতুন এক সেতুবন্ধন তৈরি করবে ইনশাল্লাহ। তাছাড়া নির্বাচনে যেই জয়ী হোক তাদের নিয়ে এই এসোসিয়েশনের উন্নয়নে কাজ করবো।

নির্বাচনে কামাল-নজরুল নেতৃত্বাধীন গণতান্ত্রিক ব্যবসায়ী পরিষদে পরিচালক পদে প্যানেল প্রধান কামাল উদ্দিন আহমেদ, নজরুল ইসলাম, আবু সুফিয়ান রতন, মোঃ সহিদুল হক মোল্লা (সিআইপি), মোঃ মুছা ভূইয়া, মোঃ শামসুল হক, মোয়াজ্জেম হোসেন, প্রমদ বন্ধু সাহা, মোঃ সোহেল, সাহাব উদ্দিন হক, মোঃ মাকসুদুল করিম (মাসুদ), হাবিবুর রহমান খান, মোঃ নাসির উদ্দিন জিএম, জাকির হোসেন, মোঃ আসাদুজ্জামান নকীব শামীম (এম কম), শহীদুল ইসলাম স্বপন ও ইয়াছিন ভূঞা প্রার্থী হিসেবে অংশ গ্রহণ করবেন।

এ সময় সকল প্রার্থী, সকল ভোটারদের কাছে ভোট প্রত্যাশা করেন। জয়ী হয়ে এগ্রিকালচারাল মেশিনারী মার্চেন্ট এসোসিয়েশন‍‍`র উন্নয়নে আমরা বদ্ধপরিকর বলে জানান তারা।

 

একুশে সংবাদ/রাফি/বাবু/এসকে 

সর্বোচ্চ পঠিত - রাজধানী

Link copied!