AB Bank
ঢাকা বুধবার, ২৯ মে, ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঈদ কেনাকাটায় পোশাকের দোকানে উপচেপড়া ভিড়


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৩:৩৬ পিএম, ২২ মার্চ, ২০২৪
ঈদ কেনাকাটায় পোশাকের দোকানে উপচেপড়া ভিড়

সাপ্তাহিক ছুটির দিনে জমে ওঠেছে অভিজাত বিপণি বিতানে ঈদের কেনাকাটা। তুলনামূলক ভিড় বেশি পোশাকের দোকানে। যেখানে ব্র্যান্ড গুরুত্ব দিচ্ছেন ক্রেতারা। ক্রেতা টানতে বিক্রেতারাও এনেছেন নতুনত্ব।

 

শুক্রবার (২২ মার্চ) রাজধানীর বিভিন্ন শপিংমল ও মার্কেট ঘুরে এ চিত্র দেখা যায়।

রাজধানীবাসীর একরাশ ব্যস্ততা বাধা হয়ে দাঁড়ায় ঈদ কেনাকাটায়। তাইতো ক্রেতা-বিক্রেতা উভয়েই মুখিয়ে থাকেন ছুটির দিনের অপেক্ষায়। সাপ্তাহিক ছুটির দিনে ঈদ কেনাকাটাও যেন আরেক উৎসব।

এখন ক্রেতা সমাগমে মার্কেটগুলো মুখর। ঈদ কেনাকাটায় সর্বোচ্চ মনোযোগ তাদের। পছন্দসই কাপড় দেখছেন খুঁটিয়ে খুঁটিয়ে। না কাপড়ে, না রঙে ছাড় দেয়া যাবে না একচুলও!

ক্রেতারা জানান, পছন্দসই কাপড় কিনতে হলে একটু সময় নিয়ে যাচাই-বাছাই করে কিনতে হয়। ঈদ বলে কথা! ঈদে মানানসই পোশাক না কিনলেই নয়। ব্র্যান্ডের দোকান থেকে শুরু করে নন-ব্র্যান্ড।  আলোঝলমলে সাজে ক্রেতা টানতে সক্ষম সবাই। তবে ভিড় বেশি ব্র্যান্ডের দোকানগুলোতেই। ক্রেতারা বলেছেন, দাম তুলনামূলক বেশি হলেও ব্র্যান্ডের পোশাকের প্রতিই সবার ঝোঁক থাকে।

পোশাকের পালা চুকিয়ে ক্রেতারা ঢুঁ মারছেন জুতা-অলংকারসহ নানান অনুষঙ্গের দোকানে। ঈদকে সামনে রেখে হরেক রকমের পসরা সাজিয়ে রেখেছেন দোকানিরাও। ঈদ উপলক্ষে এসেছে নতুন নতুন পণ্যও। ব্যবসায়ীরা বলেন ঈদ উপলক্ষে ক্রেতাদের ভিড় বাড়তে শুরু করেছে। এসেছে নতুন নতুন পণ্য। সামনে বেচা-কেনা আরও বাড়বে।

এদিকে, ঈদ উপলক্ষে বন্ধের দিনও খোলা রাখা হচ্ছে রাজধানীর প্রায় সব বিপণি বিতান। সকাল ১০টা থেকে শুরু হয়ে কেনাকাটা চলে রাত ১২টা পর্যন্ত।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!