AB Bank
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শেখ হাসিনার দু‍‍`নয়ন, বাংলাদেশের উন্নয়ন: দেলোয়ার হোসেন


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৭:৪১ পিএম, ১৬ ডিসেম্বর, ২০২৩
শেখ হাসিনার দু‍‍`নয়ন, বাংলাদেশের উন্নয়ন: দেলোয়ার হোসেন

১৯৭১ সালের ১৬ ডিসেম্বর পাকিস্তানি হানাদার বাহিনীকে পরাজিত করে স্বাধীন হয় লাল-সবুজের দেশ, আমাদের প্রিয় বাংলাদেশ। সুজলা, সুফলা, শস্য শ্যামলা এই দেশ। বিজয়ের ৫২ বছর পূর্তি আজ।বিজয় দিবস উপলক্ষে  সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ ঢাকা মহানগর উত্তর।

শনিবার (১৬ ডিসেম্বর) সকালে রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান সংগঠনটির নেতৃবৃন্দরা।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল জলিল সহ উত্তর আওয়ামী মৎস্যজীবী লীগের নেতৃবৃন্দ ও কর্মীরা।

শ্রদ্ধা নিবেদন শেষে ঢাকা মহানগর উত্তর মৎস্যজীবী লীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন একান্ত সাক্ষাতকার একুশে সংবাদকে বলেন, এ জাতি আজ ধন্য, প্রধানমন্ত্রীর জন্য। সংবিধান অনুযায়ী নির্বাচন হচ্ছে, এই বিজয়। দেশ আজ উন্নয়নশীল দেশে প্রবেশ করছে। এই উন্নয়নকে বাধাগ্রস্ত করতে যেই আসবে, শক্ত হাতে তা প্রতিরোধ করতে হবে। এগিয়ে যাচ্ছে দেশ, এগিয়ে যাবে।

দেলোয়ার বলেন, প্রধানমন্ত্রীর জন্য সারা বিশ্বে আজ মাথা উঁচু করে জীবন যাপন করছি। দেশ গঠনে শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনা নিজেই। তাই আসুন সবাই এক সাথে বলি শেখ হাসিনার দু‍‍`নয়ন বাংলাদেশের উন্নয়ন।

এর আগে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ কেন্দ্রীয় কমিটি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।

 

একুশে সংবাদ/রাফি/বাবু/বিএইচ

Link copied!