AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মগবাজার ফ্লাইওভারে মোটর বাইকের ধাক্কায় বৃদ্ধা নারী মৃত্যু


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
১০:২৬ এএম, ১ ডিসেম্বর, ২০২৩
মগবাজার ফ্লাইওভারে মোটর বাইকের ধাক্কায় বৃদ্ধা নারী মৃত্যু

রাজধানীর হাতিরঝিলের মগবাজার ফ্লাইওভারের উপর মোটর বাইকের ধাক্কায় অজ্ঞাতনামা(৮০) বছর বয়সি এক বৃদ্ধা নারী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার( ৩০ নভেম্বর) দিনগত রাত পোনে বারোটার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে ঐ নারীকে বাইক চালক শাহাদাত হোসেন নামে এক যুবক তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে বারোটার দিকে তাকে মৃত্যু ঘোষণা করেন।

নিহত বৃদ্ধা নারীকে (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা মোটর বাইক চালক শাহাদাত হোসেন জানান, আমার বাসা ২৭/ বি পশ্চিম নাখালপাড়া তেজগাঁও, রাতে আমি বাইক চালিয়ে  তেজগাঁও সাতরাস্তা মোড় অভিমুখে যাওয়ার পথে ওই বৃদ্ধ নারী রাস্তা পারাপারের সময় আমার বাইকের ধাক্কায় তিনি রাস্তার উপরে পড়ে যায়।  পরে আমি নিজেই তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল জরুরি  বিভাগে নিয়ে আসলে চিকিৎসক বৃদ্ধা নারীকে মৃত বলে জানান।

ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, মগবাজার ফ্লাইওভারের উপর বাইকের ধাক্কায় ঢামেকে এক বৃদ্ধ নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাইক চালককে আমাদের পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।নিহত নারীর পরিচয় এখন পর্যন্ত পাওয়া যায়নি, বিষয়টি হাতিরঝিল থানা কে অবগত করা হয়েছে। ময়না তদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

একুশে সংবাদ/এস কে  

Link copied!