AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যাত্রাবাড়ীতে পিকআপের ধাক্কায় মোটরবাইক চালক নিহত


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
১০:১৩ এএম, ১৯ অক্টোবর, ২০২৩
যাত্রাবাড়ীতে পিকআপের ধাক্কায় মোটরবাইক চালক নিহত

রাজধানীর যাত্রাবাড়ীর কাজলা ব্রিজে পিকআপ ভ্যানের ধাক্কায় বেলায়েত হোসেন রানা ( ৪৫) বছর বয়সি এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় পিকআপ টি জব্দ করা হয়েছে।  চালক পিকআপ রেখে পালিয়েছন।
 

বুধবার( ১৮ অক্টোবর) রাত  দশটার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে এগারটায় তাকে মৃত ঘোষণা করেন।
 

নিহতকে(ঢামেক)হাসপাতালে নিয়ে আসা যাত্রাবাড়ী থানার উপ পরিদর্শক( এসআই) রফিকুল ইসলাম জানান, আজ রাতে মৃত ব্যক্তি বেলায়েত হোসেন বাইক চালিয়ে যাওয়ার সময় কাজলা ব্রিজের কাছে একটি বেপরোয়া পিকআপ ভ্যান বাইককে পিছন থেকে ধাক্কা মারে এতে তিনি রাস্তার উপর ছিটকে পড়ে মাথায় গুরুতর জখম  হন।


পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত বলে জানান। এ ঘটনায় গাড়িটি জব্দ করা হয়েছে চালক পলাতক তবে চালককে আটকের চেষ্টা চলছে।
 

নিহতের ভাগিনা মোহাম্মদ রায়হান জানান, আমার মামা ল্যাবএইডের একজন টেকনিশিয়ান, আজ রাতে তিনি কর্মস্থলে যাওয়ার পথে কাজলা ব্রিজে  পিকআপের ধাক্কায় আমার মামা মারা যান।
 

তিনি বলেন,মামার গ্রামের বাড়ি নোয়াখালী জেলার, চাটখিল উপজেলার, সাহাপুর গ্রামের নবীউল্লাহ চৌধুরীর ছেলে, বর্তমানে তিনি সানারপার ডেমরা  এলাকায় সপরিবারে থাকতেন। আমার মামা ২০ অক্টোবর ওমরা হজে যাওয়ার কথা ছিল।

 

একুশে সংবাদ/স ক 

 

Link copied!