AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শাহজাহানপুরে পারিবারিক কলহে ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৫:০৭ পিএম, ৫ সেপ্টেম্বর, ২০২৩
শাহজাহানপুরে পারিবারিক কলহে ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

রাজধানী শাহজাহানপুরের গুলবাগ এলাকার ২৯৯ নম্বর  একটি বাসায় মুক্তা আত্মার মিতু (২১ )বছর বয়সি এক গৃহবধু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

 

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর ) দুপুর দেড়টাতা এ ঘটনা ঘটে। পড়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক বেলা পৌনে তিনটায় তাকে মৃত ঘোষণা করেন।

 

নিহত গৃহবধূকে(ঢামেক) হাসপাতালে নিয়ে আসা তার স্বামী মোঃ পারভেজ আহমেদ তিনি জানান, গত দুইদিন আগে পারিবারিক বিষয় নিয়ে আমার সাথে ঝগড়া হয়। সেই ঝগড়ার বিষয় নিয়ে আজ আবার সকাল দশটার দিকে ঝগড়া বাধে এতে আমি চর থাপ্পর মারি পরে আমি বাসা থেকে বের হয়ে পরি। এর পরে ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ওরনা পেচিয়ে ফাস দেয়। পরে আমি খবর পেয়ে বাসায় এসে দরজা ধাক্কা দেই দরজা না খোলায় দরজা ভেঙে দেখি আমার স্ত্রী ফ্যানের সাথে ঝুলে আছে পরে আমরা নামিয়ে তাকে খিদমা হাসপাতালে নিয়ে যাই,সেখান থেকে বাসায় নিয়ে যাই। পরে পুলিশ খবর পেয়ে বাসার থেকে মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

তিনি আরো বলেন, আমার শ্বশুরবাড়ি কুমিল্লা জেলার, মেঘনা থানার, মানিকারচর গ্রামের মানিক মিয়ার মেয়ে। বর্তমানে ২৯৯ নম্বর বাসার গুলবাগ শাহজাহানপুর এলাকার একটি পঞ্চম তলায় সপরিবারে থাকতো।

 

শাহজাহানপুর থানার উপ পরিদর্শক (এসআই) সাজ্জাদ হোসেন জানান, আমরা দুপুরে খবর পেয়ে গুলবাগের বাসায় খাটের উপর থেকে চিত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে আসি পরে চিকিৎসক গৃহবধূকে মৃত্যু ঘোষণা করেন তিনি বলেন পারিবারিক কলহের জেরে এ আত্মহত্যার ঘটনা ঘটেছে। তবু  ময়না  তদন্ত শেষে প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

 

একুশে সংবাদ/আ.জ.প্র/জাহা

Link copied!