AB Bank
ঢাকা রবিবার, ২১ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সহকারী প্রক্টর হলেন শিক্ষা প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক আরেফিন রুমী


সহকারী প্রক্টর হলেন শিক্ষা প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক আরেফিন রুমী

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ পেয়েছেন  বিশ্ববিদ্যালয়ের শিক্ষা প্রশাসন  বিভাগের সহকারী অধ্যাপক শামছুল আরেফিন রুমী ।

গত ২৮ ফেব্রুয়ারিতে ২০২৪  বিশ্ববিদ্যালয়ের   রেজিস্ট্রার স্বাক্ষরিত এক অফিস আদেশে এই নিয়োগ দেওয়া হয়।

সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ পাওয়া সম্পর্কে জানতে চাইলে নবনিযুক্ত সহকারী প্রক্টর আরেফিন বলেন, সর্বপ্রথম মহান স্রস্টার নিকট শুকরিয়া আদায় করছি। ধন্যবাদ ও কৃতঞ্জতা জানাচ্ছি বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস চ্যান্সেলর , মাননীয় ট্রেজারার,  সম্মানিত প্রক্টর এবং আমার শুভাকাঙ্ক্ষীদের  প্রতি। তিনি আরও  বলেন,  এই প্রশাসনিক দায়িত্বটি বিশ্ববিদ্যালয়ের সার্বিক আইন-শৃঙ্খলার সাথে সংশ্লিষ্ট। বিশ্ববিদ্যালয়ের প্রান প্রিয় শিক্ষার্থীদের জন্য কাজ করতে পারব ভেবেই সবচেয়ে বেশি আনন্দ লাগছে। 

উল্লেখ্য যে,  নবনিযুক্ত সহকারী প্রক্টর আরেফিন রুমী  ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পূর্ণ করেন যার কৃতিত্বস্বরুপ স্বর্ন পদক সহ একাধিক এওয়ার্ডে ভূষিত হন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের  সহ-সম্পাদক হিসাবেও দায়িত্ব পালন করেন। তিনি ২০২১-২২ অর্থবছরে  বঙ্গবন্ধু ফাউন্ডেশনের এক্সিকিউটিভ মেম্বার হিসেবেও দায়িত্ব পালন করেন। মি.  আরেফিন  সব সময় বিপদে আপদে শিক্ষার্থীদের পাশে থেকে নানাভাবে সহযোগিতা করে থাকেন। তার এই মহান দায়িত্বে শিক্ষা প্রশাসন বিভাগের  সকল শিক্ষক ও শিক্ষার্থী খুবই আনন্দ বোধ করেন এবং তাকে  শুভকামনা জানায়। 

 

একুশে সংবাদ/এস কে

Link copied!