AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মাঝরাতে ছাদ থেকে পড়ে ঢাবি শিক্ষার্থীর মৃত্যু


Ekushey Sangbad
ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিবেদক,(ঢাবি)
১১:৩৫ এএম, ২০ সেপ্টেম্বর, ২০২৩
মাঝরাতে ছাদ থেকে পড়ে ঢাবি শিক্ষার্থীর মৃত্যু

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) বিজয় ৭১ হলের যমুনা ভবন থেকে পড়ে কাজী ফিরোজ নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তবে কীভাবে তিনি ভবন থেকে পড়ে গেলেন তা নিশ্চিত হওয়া যায়নি।

 

বুধবার (২০ সেপ্টেম্বর) মধ্যরাতে এ ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করানো হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

 

কাজী ফিরোজ বিশ্ববিদ্যালয়ের চাইনিজ ভাষা ও সংস্কৃতি বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন এবং মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হলে থাকতেন। এর পাশাপাশি হল শাখা ছাত্রলীগের কর্মী ছিলেন ফিরোজ।

 

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া বাংলাদেশ মোমেন্টসকে নিশ্চিত করেছেন।

 

তিনি বলেন, ‘কাজী ফিরোজ নামের এক ছাত্রকে মেডিকেলে আনার কিছুক্ষণ পরেই তার মৃত্যু হয়। ভবন থেকে পড়ে মারা গেছেন বলে জেনেছি।’

 

এদিকে তার মৃত্যুর খবরে শোকের হাওয়া বইছে ঢাবি ক্যাম্পাসে। অনেকেই তার এমন মৃত্যুতে স্তম্ভিত; সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিচ্ছেন।

 

বিজয় একাত্তর হলের ছাত্রলীগের সাহিত্য সম্পাদক ইউসুফ তুহিন লিখেছেন,‘ হল সংসদে ছিলাম। চিৎকার শুনে যমুনা বিল্ডিং ওর নিচে গেলাম। সবাই ছেলেটাকে ধরাধরি করে হল গেটে নিলো।ঘটনার আকস্মিকতায় হতভম্ব! সবাই দাড়ানো, রিকশায় উঠে আমি আর ছোট ভাই আসাদ ওকে কোলে নিলাম। সূর্যসেন ক্যাফে পর্যন্ত গোঙানি হচ্ছিলো। মেডিক্যালে নেয়ার পর ডাক্তার মৃত্যু নিশ্চিত করলো। ছেলেটা আমার কোলেই মারা গেলো!! জীবন কতো অনিশ্চিত, কি নির্মম! এ রাত কিভাবে ভুলবো!’

 

একুশে সংবাদ/ন.ট.প্র/জাহা

Link copied!