AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জবি মনোবিজ্ঞান অ্যালামনাই এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা


জবি মনোবিজ্ঞান অ্যালামনাই এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান অ্যালামনাই এসোসিয়েশনের ৬৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

 

রোববার (২০ মার্চ) জবি মনোবিজ্ঞান অ্যালামনাই এসোসিয়েশনের সভাপতি সমরেশ মন্ডল ও সাধারণ সম্পাদক এইচ.এম কিবরিয়া স্বাক্ষরিত এ সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

এর আগে গত ৩মার্চ সদস্যদের প্রত্যক্ষ উপস্থিতিতে ১১ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি গঠন করা হয়। আগামী তিন বছরের জন্য এই কমিটি দায়িত্ব পালন করবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

জবি মনোবিজ্ঞান অ্যালামনাই এসোসিয়েশনের সহ সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন সাইদুর রহমান (কাইয়ুম), এরশাদ আলী রহমান, আব্দুল্লাহ আল মামুন, সাবিহা সুলতানা, সুজা উল ইসলাম, অ্যালেক্স আকন্দ, শাকিল চৌধুরী, শাহিন আলম। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন রাসেল আহম্মেদ, মাহবুবুর রহমান সুমন, মোমেন খান, কাইউম মিয়া টিপু, ফজলে এলাহি, জেরিন রহমান সানি, আরমান আলী, মনিরুজ্জামান তুফান। এছাড়া আরও ১৫জন কার্য নির্বাহী সদস্যসহ আরও ৩০জনকে উপ সম্পাদক ও সম্পাদক হিসেবে দায়িত্বভার দেওয়া হয়েছে। এর মধ্যে সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছে ইয়াছিন মোল্লা আরাফাত, নাজনিন সরকার সুরভী, শামীম রেজা, মহব্বত হোসেন বাবু, মহিউদ্দিন মাহি, পূর্নেন্দু পাল বাপ্পি, ইমতিয়াজ আহমেদ শুভ, মিথুন বাড়ৈ, দপ্তর সম্পাদক বিজন বাড়ৈ, অর্থ সম্পাদক সায়মা রহমান রথি, প্রচার সম্পাদক অমিতাভ রায় প্রমুখ।

 

শীঘ্রই উপদেষ্টা পরিষদের তালিকা প্রকাশ করা হবে জানিয়ে সমরেশ মণ্ডল বলেন, দেশ ও দশের কল্যাণে মনোবিজ্ঞান ও মনোবিজ্ঞানীরা যাতে তাদের জ্ঞান ও অভিজ্ঞতা কাজে লাগিয়ে মানবিক সেবা প্রদান করতে পারে এজন্য আমাদের এসোসিয়েশন অগ্রগামী ভূমিকা পালন করবে।’

 

সাধারণ সম্পাদক এইচ এম কিবরিয়া বলেন, মনোবিজ্ঞান বিভাগের সকল অ্যালামনাইকে ডিজিটাল ডাটাবেজের মাধ্যমে যুক্ত করে সকলের অংশগ্রহণ নিশ্চিত করবো।

 

একুশে সংবাদ.কম/র.দ.প্র/জাহাঙ্গীর

Link copied!