AB Bank
ঢাকা রবিবার, ১৪ জুলাই, ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কেইনকে নিয়ে সংশয়


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:২১ পিএম, ৭ জুলাই, ২০২৪
কেইনকে নিয়ে সংশয়

ইংল্যান্ডের প্রায় সব পেনাল্টি শট নেন তিনি। অথচ চলমান ইউরো কাপের কোয়ার্টার ফাইনালে সুইজারল্যান্ডের বিপক্ষে টাইব্রেকে ছিল না তার নাম। কারণ, এর আগেই চোট পান হ্যারি কেইন।

তাও আবার দলের প্রধান কোচ গ্যারেথ সাউথগেটের সঙ্গে সংঘর্ষে চোট পান ইংলিশ অধিনায়ক। ফলে তাকে তুলে নিতে বাধ্য হন কোচ। এরপরেই কেইনকে নিয়ে তৈরি হয়েছে সংশয়। একই সঙ্গে ইংলিশ গণমাধ্যমের প্রশ্ন সেমিফাইনালে নেদারল্যান্ডসের বিপক্ষে খেলতে পারবেন তো ইংল্যান্ডের অধিনায়ক?

নির্ধারিত সময়ে ইংল্যান্ড-সুইজারল্যান্ডে ম্যাচ ছিল ১-১ গোলে ড্র। ফলে ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে। দ্বিতীয়ার্ধে সুইজারল্যান্ডের ম্যানুয়েল আকাঞ্জির সঙ্গে ধাক্কা লাগে কেইনের। ভারসাম্য রাখতে না পেরে পরে যান ইংলিশ ফুটবলার।

ইংল্যান্ডের ডাগআউটের কাছে ঘটে ঘটনাটি। কাছেই দাঁড়ানো সাউথগেটকে ধরতে যান কেইন। তবে পারেননি। কোচের সঙ্গে ধাক্কা খেয়ে বেঞ্চের কাছে রাখা একটি বোর্ডের সঙ্গে ধাক্কা খান ইংলিশ এই স্ট্রাইকার।

এরপর বায়ার্ন মিউনিখের তারকা কিছুক্ষণ বসে থাকতে দেখা যায়। ঊরুতে চোট লাগে তার। পরীক্ষার পর সাউথগেটকে জানান দলের চিকিৎসকরা জানান, ম্যাচে আর খেলতে পারবেন না কেইন। এরপর ইভান টনিকে মাঠে নামান ইংল্যান্ডের কোচ।

অধিনায়কের চোট নিয়ে কিছুই জানায়নি ইংলিশ শিবির। এমনিতেই প্রতিযোগিতা শুরুর আগে চোট পেয়েছিলেন তিনি। ইউরো কাপের শুরুর দিকে শতভাগ ফিট ছিলেন হ্যারি কেইন।

এর মধ্যে সুইজারল্যান্ডের বিপক্ষে চোটের পরে সেমিফাইনালে তিনি খেলতে পারবেন কি না তা নিয়ে তৈরি হয়েছে সংশয়। দলের অধিনায়ক না খেলতে পারলে যা হবে ইংল্যান্ডের জন্য বড় ধাক্কা। তাই হয়তো হ্যারি কেইনকে খেলাতে সব রকম চেষ্টা করবে ইংল্যান্ড।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!