AB Bank
ঢাকা বুধবার, ১৭ জুলাই, ২০২৪, ১ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিমানের মধ্যেই ট্রফি আনবক্স করে ফেললেন রোহিত-বিরাট


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১২:১৬ পিএম, ৪ জুলাই, ২০২৪
বিমানের মধ্যেই ট্রফি আনবক্স করে ফেললেন রোহিত-বিরাট

২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা জিতে নেওয়ার পরে আজ অর্থাৎ ৪ জুলাই বৃহস্পতিবার দেশে ফিরেছে ভারতীয় দল। ২৯ জুন ফাইনাল ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে ৭ রানে হারিয়ে ১৭ বছর পর টি টোয়েন্টি বিশ্বকাপ ট্রফি জিতেছিল ভারত। 

টুর্নামেন্ট জেতার পরে, ভারতীয় দল ঝড়ের কারণে বেশ কয়েক দিন বার্বাডোজে আটকে ছিল, কিন্তু বৃহস্পতিবার রোহিত শর্মা এবং ব্রিগেড একটি চার্টার্ড ফ্লাইটের মাধ্যমে দেশে ফিরে আসে। দিল্লির IGI বিমানবন্দরে টিম ইন্ডিয়াকে অভ্যর্থনা জানানো হয়েছে। এই সময় দলের অধিনায়ক রোহিত শর্মা বিশেষ স্টাইলে ট্রফি উপহার দিয়ে ভক্তদের মন জয় করেন।

এর মাঝেই বিসিসিআই-এর তরফ থেকে টিম ইন্ডিয়ার একটি হৃদয়গ্রাহী ভিডিও পোস্ট করা হয়েছে। ফ্লাইটে করে টিম ইন্ডিয়ার পুরো দলটিকে যখন বার্বাডোজ থেকে দিল্লিতে ফিরছিল তখন বিমানে এমন কিছু ঘটেছিল তার ভিডিও শেয়ার করে বিসিসিআই। বোর্ডের পোস্ট করা ভিডিওতে, খেলোয়াড়দের টি টোয়েন্টি বিশ্বকাপের ট্রফি আনবক্স করতে দেখা যায়। কারণ এটি অবশেষে দীর্ঘ ১৭ বছর পর ভারতের মাটিতে পৌঁছেছে। বিরাট কোহলি এবং রোহিত শর্মাকে ট্রফিতে চুম্বন করতে দেখা যায় যা তাদের দীর্ঘদিন ধরে এড়িয়ে গিয়েছে।  

ভিডিওটি বিশেষ চার্টার্ড ফ্লাইটে নেওয়া হয়েছে যা ভারতীয় ক্রিকেট দল নিরাপদে তাদের বাড়িতে ফিরে আসার জন্য বিসিসিআই ব্যবস্থা করেছিল। ফ্লাইটটি কিছুক্ষণ আগে দিল্লিতে অবতরণ করেছে এবং ক্রিকেটাররা এখন আইটিসি মৌর্যের পথে চলে যান যেখানে তারা থাকবেন। ভারতীয় দল মুম্বাই যাওয়ার আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করবেন যেখানে একটি দুর্দান্ত সেলিব্রেশনের পরিকল্পনা করা হয়েছে।

ভারতীয় দলের অধিকাংশ খেলোয়াড় বাসে উঠার পর বিমানবন্দর থেকে বেরিয়ে আসেন রোহিত শর্মা। ভক্তরা অধিনায়কের ঝলক দেখা মাত্রই হৈচৈ শুরু করেন। এই সময়, হিটম্যান তার ডান হাতে ট্রফিটি আকাশে তুলে ধরেন এবং ভক্তদের একটি বিশেষ উপায়ে ট্রফিটি দেখতে পান। এ সময় বিমানবন্দরের পরিবেশ ছিল চোখে পড়ার মতো।  

ভারতীয় দল এবং সাপোর্ট স্টাফরা বিমানবন্দর থেকে দুটি বাসে করে হোটেল আইটিসি মৌর্যে পৌঁছেছিল, যেখানে দলটিকে একটি দুর্দান্ত স্টাইলে স্বাগত জানানো হয়েছিল। টি-টোয়েন্টি বিশ্বকাপের ট্রফি তৈরি করা দলের জন্য একটি স্বাগত কেকও রাখা হয়েছিল। এই কেক টিম ইন্ডিয়ার জার্সির রঙ দেওয়া হয়েছিল। হোটেলে পৌঁছানোর পর ঋষভ পন্তের হাতে দেখা গেল টি-টোয়েন্টি বিশ্বকাপের ট্রফি। হোটেলে কিছুক্ষণ বিশ্রামের পর সকাল ১১টায় ভারতীয় খেলোয়াড়রা প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে দেখা করবেন। এরপর দলটি মুম্বাই যাবে।

 

একুশে সংবাদ/ এস কে

Link copied!