AB Bank
ঢাকা রবিবার, ১৪ জুলাই, ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভারতের টি-টোয়েন্টি দলে তিন পরিবর্তন


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৫:৪৩ পিএম, ২ জুলাই, ২০২৪
ভারতের টি-টোয়েন্টি দলে তিন পরিবর্তন

বৈরি আবহাওয়ার কারণে ক্যারিবিয়ানে আটকা পড়েছে ভারতের বিশ্বকাপজয়ী দল। তাতে জিম্বাবুয়ের বিমান ধরতে পারছেন না পাঁচ ম্যাচ সিরিজের স্কোয়াডে থাকা সাঞ্জু স্যামসন, যশস্বী জয়সওয়াল ও শিবাম দুবে। তাদের জায়গায় প্রথম দুই টি-টোয়েন্টির জন্য তিন পরিবর্তন এনেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)।

আগামী ৬ জুলাই মাঠে গড়াচ্ছে ভারত ও জিম্বাবুয়ের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। দলের সিনিয়র তারকাদের বিশ্রাম দিয়ে সিরিজে শুভমান গিলের নেতৃত্বে পাঠানো হচ্ছে তরুণ দল। যেখানে ছিলেন বিশ্বকাপজয়ী স্কোয়াডের তিন ক্রিকেটার সাঞ্জু স্যামসন, যশস্বী জয়সওয়াল ও শিবাম দুবে।
বৈরি আবহাওয়ার কারণে দল ক্যারিবিয়ানে আটকা পড়ায় দেশে ফিরতে পারেননি তারা। বুধবার রাতের মধ্যে অবশ্য তাদের দেশে ফেরার কথা। কিন্তু তাতে শনিবার জিম্বাবুয়ে গিয়ে খেলতে নামা কঠিন হবে স্যামসনদের জন্য। সেই কারণেই তাদের কিছু দিনের বিশ্রাম দেয়ার সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই। দেশে ফিরে সিরিজের শেষ তিন ম্যাচের জন্য হারারের বিমান ধরবেন তারা।
তাদের পরিবর্তে প্রথম দুই টি-টোয়েন্টিতে সুযোগ পেয়েছেন সবশেষ আইপিএল মাতানো সাই সুদর্শন, জিতেশ শর্মা ও হার্শিত রানা। সাই ও জিতেশ ইতোমধ্যে জাতীয় দলের জার্সি গায়ে জড়ালেও এখনো অভিষেক হয়নি হার্শিতের।
এদিকে অধিনায়ক গিল ভারতের টি-টোয়েন্টি দলে ছিলেন না। তাকে রিজার্ভ হিসেবে নেয়া হয়েছিল। কিন্তু গ্রুপ পর্বের ম্যাচ শেষে তাকে ছুটি দেয়া হয়। ছুটি পেয়ে যুক্তরাষ্ট্রে সময় উপভোগ করছেন তিনি। সেখান থেকেই সোজা জিম্বাবুয়ের বিমান ধরবেন তিনি।

ভারত স্কোয়াড: শুভমান গিল (অধিনায়ক), রুতুরাজ গায়কোয়াড়, অভিষেক শর্মা, রিঙ্কু সিং, ধ্রুব জুরেল, রিয়ান পরাগ, ওয়াসিংটন সুন্দর, রবি বিষ্ণোই, আভেশ খান, খলিল আহমেদ, মুকেশ কুমার, তুষার দেশপান্ডে, সাই সুদর্শন, জিতেশ শর্মা ও হার্শিত রানা।

একুশে সংবাদ/এসএডি


 

Link copied!