AB Bank
ঢাকা রবিবার, ১৪ জুলাই, ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দুঃসংবাদ পেল আর্জেন্টিনা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০২:০১ পিএম, ২৬ জুন, ২০২৪
দুঃসংবাদ পেল আর্জেন্টিনা

কোপা আমেরিকার ৪৮তম আসরের গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচে চিলিকে ১-০ গোলে হারিয়ে এক ম্যাচ আগেই কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে আর্জেন্টিনা। এই জয়ে ৬ পয়েন্ট নিয়ে গ্রুপে সবার ওপরে আছে তারা। দারুণ এই জয়ের দিন আর্জেন্টিনার জন্য বড় দুঃসংবাদ হয়ে এসেছে মেসির ইনজুরি।

চিলির বিপক্ষে প্রথমার্ধে ডান পায়ে আঘাত পান মেসি, যার কারণে নিজের সেরাটা দিতে পারেননি তিনি। ম্যাচের ২৪ মিনিটে চিলির সুয়াজো বিশ্বকাপজয়ী ফুটবলারের ডান পায়ে ট্যাকেল করেন। এতে কিছুক্ষণের জন্য মাঠের বাইরে যেতে হয় মেসিকে। যদিও অল্প সময়ের মধ্যেই মাঠে ফেরেন তিনি। তবে পুরো ম্যাচই অস্বস্তি নিয়ে খেলেছেন মেসি।

ডান পায়ের সংযোজক পেশীতে আঘাত পাওয়ায় বুধবার (২৬ জুন) দলের ফিজিওদের সঙ্গে সাক্ষাৎ করবেন মেসি। তারকা এই ফুটবলার আশা করছেন, পরবর্তী ম্যাচের আগেই সেরে উঠবেন তিনি। প্রয়োজনে পেরুর ম্যাচে বিশ্রামও নিতে পারেন মেসি, যেহেতু ইতোমধ্যেই আর্জেন্টিনা কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে।

মেসি বলেন, ‘চোটের কারণে কিছুটা বিরক্ত লাগছিল তবুও ম্যাচটা শেষ করেছি। আমি আশা করছি এটা বড় কোনো সমস্যার কারণ হয়ে দাঁড়াবে না। অস্বস্তির কারণে পুরোপুরিভাবে নিজের স্বাধীনমতো খেলতে পারছিলাম না। দেখা যাক আগামী দিনগুলো কীভাবে যায়, কত দ্রুত আমি সেরে উঠতে পারি।’

একুশে সংবাদ/ এস কে

Link copied!