AB Bank
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গেইলের বিশেষ ব্লেজারে সই করলেন দুই দেশের ক্রিকেটাররা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:৪১ পিএম, ১০ জুন, ২০২৪
গেইলের বিশেষ ব্লেজারে সই করলেন দুই দেশের ক্রিকেটাররা

ভারতের তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি, রোহিত শর্মা এবং পাকিস্তানের অধিনায়ক বাবর আজমকে রবিবার ক্রিস গেইলের বিশেষ ব্লেজারে অটোগ্রাফ দিতে দেখা গিয়েছে। নিউইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ভারত ও পাকিস্তানের মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এর ১৯তম ম্যাচ খেলার আগে এই ছবিটি ধরা পড়েছে। 

এদিনের ম্যাচে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছিল পাকিস্তান। এই ম্যাচ শুরু হওয়ার আগে ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন ব্যাটসম্যান ক্রিস গেইলকে একটি রঙিন ব্লেজার পরে মাঠে আসতে দেখা যায়। তার সেই ব্লেজারে ভারত ও পাকিস্তান উভয় দেশের রঙ দেখা গিয়েছিল। 

ভারত বনাম পাকিস্তানের ম্যাচ শুরুর আগে ভারতীয় দলের অভিজ্ঞ খেলোয়াড়দের সঙ্গে দেখা করেন ক্রিস গেইল। বিরাটের সঙ্গে আইপিএলেও খেলেছেন গেইল। প্রাক্তন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি প্রথমে ক্রিস গেইলের ব্লেজারে সই করেন। তবে তার আগে গেইলকে দেখে কোহলি যেই প্রতিক্রিয়া দিয়েছিলেন তা দেখে সকলেই বেশ উপভোগ করতে থাকেন। দুজনে নাচের একটি স্টেপও করেন। সোশ্যাল মিডিয়াতে সেই ভিডিও আগুনের মতো ভাইরাল হচ্ছে।  

ক্রিস গেইলের সেই বিখ্যাত ব্লেজারে অটোগ্রাফ দিয়েছেন ঋষভ পন্তরা। এই সময় ভারতীয় দলের ক্রিকেটারদের সঙ্গে ক্রিস গেইলকে হাসতে ও ঠাট্টা করতে দেখা যায়। এরপর ভারতীয় অধিনায়কের সঙ্গে সাক্ষাৎ করেন ক্রিস গেইল। এরপরে গেইলের সেই ব্লেজারে সই করেন রোহিত শর্মাও। দীর্ঘক্ষণ তাদের মধ্যে কথা হয়। সেই ছবিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে।

কিছুক্ষণ পর ক্রিস গেইল পাকিস্তান শিবিরে পৌঁছে যান। সেখানে পাকিস্তান দলের অধিনায়ক বাবর আজমের কাছে গিয়ে তার সঙ্গে কথা বলেন। এরপরে ক্রিস গেইলের ব্লেজারে বাবর আজমকেও সই করতে দেখা যায়। এরপরে পাকিস্তান শিবিরে সকলের সঙ্গে দেখা করেন গেইল। এরপরে যখন সাংবাদিকরা ক্রিসে গেইলকে তার এই ব্লেজারের কথা জিজ্ঞাসা করেন তখন তিনি বলেন, আসলে তিনি দুই দলেরই ভক্ত। তিনি দুই দলকেই পছন্দ করেন এবং সেই কারণে এমন ব্লেজার পরে তিনি মাঠে এসেছিলেন।

রবিবার ভারত বনাম পাকিস্তানের মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ এ-এর ম্যাচে বৃষ্টির কারণে টস দেরিতে হয়। টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয় পাকিস্তান। ভারত প্রথমে ব্যাট করতে নেমে ১৯ ওভারেই সব উইকেট হারিয়ে স্কোর বোর্ডে ১১৯ রান তোলে। জবাবে পাকিস্তান দল নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১১৩ রান তোলে। ফলে এই ম্যাচে ৬ রানে হেরে যায় বাবর আজমরা।

একুশে সংবাদ/ এস কে

Link copied!