AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নেদারল্যান্ডসের কাছে হারবে বাংলাদেশ: ইয়ান বিশপ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:৫১ পিএম, ৩ জুন, ২০২৪
নেদারল্যান্ডসের কাছে হারবে বাংলাদেশ: ইয়ান বিশপ

টি-টোয়েন্টি বিশ্বকাপে নেদারল্যান্ডসের কাছে পরাজিত হবে বাংলাদেশ। এমনকি বিশ্বকাপে ছোট দলের বিপক্ষে বাংলাদেশের হারের আশঙ্কা রয়েছে বলেও মন্তব্য করেছেন ক্যারিবিয়ান কিংবদন্তি ইয়ান বিশপ।

ইয়ান বিশপ বলেন, আমরা গত কয়েকটি বিশ্বকাপে নতুন দলগুলোর কাছে বড় দলকে হারতে দেখেছি। সে হিসেবে এবারের আসরে ছোট দলগুলোর কাছে হারের ঝুঁকি সবচেয়ে বেশি বাংলাদেশের। আশঙ্কার কথা যদি বলেন, তাহলে আমি বলবো বাংলাদেশকে হারাবে নেদারল্যান্ডস। অপরদিকে, টুর্নামেন্টের সম্ভাব্য সেরা বোলিং দল হিসেবে পাকিস্তানকে বেছে নিয়েছেন এই উইন্ডিজ কিংবদন্তি। 

ডাচদের কাছে বাংলাদেশের হার দেখলেও নেপালকে নিয়ে বেশ উচ্ছ্বসিত ইয়ান বিশপ। 

তিনি বলেন, আমি নেপালের খেলা দেখতে মুখিয়ে আছি। যেভাবে দেশটির সমর্থকেরা দলটিকে সমর্থন করে, সেটা দারুণ ব্যাপার। দলটির বেশ প্রতিভাও আছে। হয়তো এই টুর্নামেন্টে নয়, কিন্তু কয়েক বছরের মধ্যে দলটা ভালো জায়গায় আসবে।

অন্যদিকে, বোলিংয়ের দিক দিয়ে বাবর আজমের দলকে সবচেয়ে এগিয়ে রেখেছেন বিশপ। 

তিনি বলেন, পাকিস্তানের সবাই যদি ফিট থাকে, তাহলে তাদের বোলিংয়ের ভারসাম্য বেশ ভালো। নাসিম শাহ, শাহিন আফ্রিদির সঙ্গে দলে ফেরা মোহাম্মদ আমির ও ইমাদ ওয়াসিম আছে। তাদের যে প্রতিভা, সেদিক থেকে আমি পাকিস্তানের বোলিং আক্রমণকে সেরা বলবো।

প্রসঙ্গত, এবারের বিশ্বকাপের ‘ডি’ গ্রুপে লড়বে বাংলাদেশ। গ্রুপের বাকি চার দল হলো দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা, নেপাল ও নেদারল্যান্ডস।

একুশে সংবাদ/চ ২৪/এস কে

 

Link copied!