AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শুরুতেই ধাক্কা খেলো যুক্তরাষ্ট্র


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৯:১৯ এএম, ২ জুন, ২০২৪
শুরুতেই ধাক্কা খেলো যুক্তরাষ্ট্র

টি-২০ বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে কানাডার মুখোমুখি হয়েছে স্বাগতিক যুক্তরাষ্ট্র। যেখানে কানাডার দেওয়া বড় লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই হোঁচট খেয়েছে স্বাগতিকরা।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত যুক্তরাষ্ট্রের সংগ্রহ ১০ ওভারে ২ উইকেটে ৮১ রান।

ডালাসের গ্র্যান্ড প্রেইরি স্টেডিয়ামে আগে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে পাঁচ উইকেটে ১৯৪ রান সংগ্রহ করেছে কানাডা। জয়ের জন্য যুক্তরাষ্ট্রের প্রয়োজন ১৯১ রান।

লক্ষ্য তাড়ায় ইনিংসের শুরুতেই হোঁচট খেয়েছে যুক্তরাষ্ট্র। দলটির হয়ে ইনিংস উদ্বোধনে নামেন স্টিভেন টেইলর ও মোনাঙ্ক প্যাটেল। তবে রানের খাতা খোলার আগেই এ জুটিতে আঘাত হানেন কলিম সানা।

প্রথম ওভারের দ্বিতীয় বলেই স্টিভেন টেইলরকে লেগ বিফোরের ফাঁদে (এলবিডব্লিউ) ফেলেন কলিম। কানাডার জোরালো আবদনে সাড়া দেন রিচার্ড ইলিংওয়ার্থ। তবে সেই সিদ্ধান্তকে চ্যালেঞ্জ জানান টেইলর। তাতে অবশ্য লাভ হয়নি। টিভি আম্পায়ারও তাকে হতাশ করেছে।

এরপর ক্রিজে আসেন আন্দ্রেস গাউস। তাকে সঙ্গে নিয়ে শুরুর চাপ সামলে দলীয় ইনিংস এগিয়ে নিয়ে যাচ্ছিলেন মোনাঙ্ক। কিন্তু হেউলিজারের বলে আউট হয়ে সাজঘরে ফিরেন তিনি।

এর আগে টস হেরে আগে ব্যাটিং করতে নেমে দুর্দান্ত শুরু করে কানাডা। তারই ধারাবাহিকতায় ফিফটি তুলে নিয়েছেন নভনিত ও কিরটন। আর শেষ মুহূর্তে শ্রেয়াসের উড়ন্ত ব্যাটিংয়ে বড় সংগ্রহ পেয়েছে ম্যাপল লিফারসরা।

যুক্তরাষ্ট্রের হয়ে একটি করে উইকেট নেন হারমীত সিং, কোরি অ্যান্ডারসন ও আলি খান। 

একুশে সংবাদ/এস কে

Link copied!