AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মাঝরাতে টাইগারদের বিশ্বকাপের জার্সি উন্মোচন


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১২:৫৪ এএম, ২৭ মে, ২০২৪
মাঝরাতে টাইগারদের বিশ্বকাপের জার্সি উন্মোচন

আর কিছুদিন পরই শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। ইতোমধ্যেই উক্ত আসরকে সামনে রেখে যুক্তরাষ্ট্রে অবস্থান করছে টাইগাররা। বৈশ্বিক আসরে বাংলাদেশের ক্রিকেটাররা কোন জার্সিতে খেলবে সেটি নিয়ে কৌতূহল ছিলো ক্রিকেটপ্রেমীদের। অবশেষে টাইগারদের বিশ্বকাপের জার্সি প্রকাশ্যে এনেছে বিসিবি।

এতকিছুর পর অবশেষে ২৭ মের প্রথম প্রহরে বিশ্বকাপের জার্সি প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। নিজেদের অফিসিয়াল ফেসবুক পেইজে স্কোয়াডের গ্রুপ ছবি আকারে প্রকাশ করা হয়েছে ২০২৪ সালের বাংলাদেশ দলের টি-টোয়েন্টি বিশ্বকাপের জার্সি।

বরাবরের মতোই লাল-সবুজ রঙ প্রাধান্য পেয়েছে জার্সিতে। বিশেষ করে এবারের জার্সিতে সবুজ রংয়ের ব্যবহার ছিলো চোখে পড়ার মতো।

টাইগারদের বিশ্বকাপ জার্সি নিয়ে ইতোমধ্যেই শুরু হয়েছে আলোচনা-সমালোচনা। বেশিরভাগ সমর্থকরাই নতুন এই জার্সির সমালোচনায় মেতেছেন।  

এর আগে সর্বশেষ ওয়ানডে বিশ্বকাপ খেলতে দেশ ছাড়ার আগে টাইগারদের স্কোয়াড ও জার্সি উন্মোচন করা হয়েছিল। টি-টোয়েন্টি বিশ্বকাপের বেলায় সেটি হয়নি। তবে এবার স্যুট-বুটেড হয়ে আনুষ্ঠানিক ফটোসেশন হয়েছে।

উল্লেখ্য, আগামী ২ জুন থেকে যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজ যৌথভাবে টি-টোয়েন্টি বিশ্বকাপের আয়োজন করবে। ২০ দলের এই টুর্নামেন্টে বাংলাদেশের অভিযান শুরু হবে ৭ জুন থেকে। যুক্তরাষ্ট্রের ডালাসে শান্তর দল শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ শুরু করবে। ১০ জুন বাংলাদেশ লড়বে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। পরবর্তীতে ১৩ জুন নেদারল্যান্ডস এবং ১৭ জুন নেপালের বিপক্ষে ম্যাচ দিয়ে গ্রুপপর্ব শেষ করবে বাংলাদেশ।

 

একুশে সংবাদ/ই.ট.প্র/জাহা

Link copied!