AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চলে যাওয়ার ইঙ্গিত দিলেন গার্দিওলা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৩:২০ পিএম, ২০ মে, ২০২৪
চলে যাওয়ার ইঙ্গিত দিলেন গার্দিওলা

দায়িত্ব নেয়ার পর থেকে ম্যানচেস্টার সিটিকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। ৮ বছরে সিটিজেনদের ৬টি লিগ শিরোপা জিতিয়েছেন। গত মৌসুমে তো ক্লাবের ট্রেবল জয়ের পেছনের নায়ক ছিলেন তিনিই। রোববার সিটিজেনদের টানা চতুর্থবারের মতো প্রিমিয়ার লিগ শিরোপা জয়ের স্বাদ দিয়েছেন তিনি। এরপরেই ক্লাবকে বিদায় বলার কথা জানিয়েছেন পেপ গার্দিওলা।   

২০২৫ সালে সিটির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে গার্দিওলার। ঐ সময়টা পর্যন্ত কোচিংয়ের দায়িত্ব পালন করবেন তিনি। এরপর সিটি অধ্যায় ইতি টানার ইচ্ছা তার। তবে এখনই চূড়ান্ত সিদ্ধান্ত নিচ্ছেন না। আগামী বছর ম্যানেজমেন্টের সঙ্গে আলোচনা করেই যা করার করবেন তিনি।

৫৩ বছর বয়সী কোচ স্কাই স্পোর্টসকে বলেন, ‘সত্যিটা হলো, থাকার চেয়ে আমি চলেই যেতেই বেশি চাইছি। ৮ বছর হলো, হবে ৯। আমি আগামী মৌসুমটা থাকছি। ক্লাবের সঙ্গে কথা বলেছি, আগামী মৌসুমেও কথা বলা যাবে।’

শুধু লিগই না, গার্দিওলার সময়ে সম্ভব সব শিরোপাই জিতেছে সিটিজেনরা। এর মধ্যে এক মৌসুমে আছে ট্রেবল জয়ের আনন্দ। ২০১৬ সাল থেকে তারা ১টি চ্যাম্পিয়ন্স লিগ, ৪টি কারাবো কাপ, ২টি এফএ কাপ, ২ট কমিউনিটি শিল্ড, ১টি উয়েফা সুপার কাপ, ১টি ফিফা ওয়ার্ল্ডকাপ জিতেছে। সব দেখে ফেলা গার্দিওলার মুখে তাই হয়তো বিদায়ের সুর।


একুশে সংবাদ/এস কে

Link copied!