AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সবচেয়ে বাজে মৌসুম কাটিয়েছে বায়ার্ন


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:৪৫ পিএম, ১৯ মে, ২০২৪
সবচেয়ে বাজে মৌসুম কাটিয়েছে বায়ার্ন

শনিবার হফেনহেইমের কাছে ৪-২ গোলে পরাজয়ের মধ্যেমে ১৩ বছরের মধ্যে সবচেয়ে বাজেভাবে বুন্দেসলিগা মৌসুম শেষ করেছে বায়ার্ন মিউনিখ। গত ১১ বছরের বায়ার্নের আধিপত্য খর্ব করে এবার প্রথমবারের মত জার্মান লিগ মিরোপা নিজেদের করে নিয়েছে বায়ার লেভারকুসেন। হতাশাজনক একটি মৌসুম শেষ হবার পর বায়ার্নের অভিজ্ঞ স্ট্রাইকার থমাস মুলার বলেছেন, আমরা সবাই চেয়েছি মৌসুমটা যেন তাড়াতাড়ি শেষ হয়।

প্রথম দল হিসেবে ৩৪ ম্যাচে অপরাজিত থেকে বুন্দেসলিগা শিরোপা জয়ের অভাবনীয় এক রেকর্ড সৃষ্টি করেছে জাভি আলোনসোর বায়ার লেভারকুসেন। অন্যদিকে স্টুটগার্টের থেকে এক পয়েন্ট পিছিয়ে টেবিলের তৃতীয় স্থানে থেকে বায়ার্ন ২০১১-১২ সালের পর প্রথমবারের মত কোন শিরোপা ছাড়াই মৌসুম শেষ করলো। 

শনিবার মৌসুমের অষ্টম পরাজয়ের পর স্কাই স্পোর্টসকে মুলার বলেন, ‘আমরা সত্যিই অনেক বেশী হতাশ হয়েছি। সবাই মিলে চেয়েছি কোনভাবে যেন মৌসুমটা শেষ হোক, এরপর গ্রীষ্মে আবারো নতুনভাবে নিজেদের প্রস্তুত করে ফিরে আসতে চাই। লিগে এতগুলো ম্যাচে পরাজিত হবার বিষয়টি আমাদের মানের সাথে কোনভাবেই যায়না। আমরা চেষ্টা করেছি। যাই হোক সবকিছু পিছনে ফেলে সামনে এগিয়ে যাওয়াই এখন মূল চ্যালেঞ্জ।’ 

বিদায়ী কোচ থমাস টাচেলের প্রশংসা করে মুলার বলেছেন, ‘ক্লাবের এই মুহূর্তের অনেকটাই অস্বস্তিকর পরিবেশে একজন কোচের পক্ষে কাজ করাটাও মোটেই সুখকর নয়। টাচেলের ক্ষেত্রে তাই হয়েছে।’বায়ার্নের কিছু সমস্যা নিয়ে টাচেল নিজেও স্বীকার করেছেন তার কাছে এ ব্যপারে বেশ কিছু ব্যাখ্যা আছে কিন্তু সেগুলো জনসমুক্ষে প্রকাশ করার বিষয় নয়। 

একুশে সংবাদ/এস কে  

 

Link copied!