AB Bank
ঢাকা সোমবার, ২৭ মে, ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এশিয়ান অনূর্ধ্ব-১৪ টেনিস প্রতিযোগিতা ২০২৪ এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৬:৫৮ পিএম, ১২ মে, ২০২৪
এশিয়ান অনূর্ধ্ব-১৪ টেনিস প্রতিযোগিতা ২০২৪ এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত

এশিয়ান টেনিস ফেডারেশনের অনুমোদনক্রমে ও বাংলাদেশ টেনিস ফেডারেশনের ব্যবস্থাপনায় শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্স, রমনায় ১৩-১৭ মে ২০২৪ পর্যন্ত ‘এশিয়ান অনূর্ধ্ব-১৪ টেনিস প্রতিযোগিতা ২০২৪’ এর শুভ উদ্বোধনী অনুষ্ঠানের  আয়োজন করা হয়েছে। 

বাংলাদেশ টেনিস ফেডারেশনের মাননীয় সভাপতি ও নৌপরিবহন প্রতিমন্ত্রী জনাব খালিদ মাহমুদ চৌধুরী, এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার শুভ উদ্বোধন ঘোষণা করেন। অনুষ্ঠানে বাংলাদেশ টেনিস ফেডারেশনের সহ-সভাপতি সর্বজনাব মো: মোতাহার হোসেন (সাজু), হাজী মো: সেলিম, নেয়াজ আহমেদ, মো: মাসুদ করিম, সাধারণ সম্পাদক আবু সাঈদ মোহাম্মদ হায়দার, কোষাধ্যক্ষ ও টুর্নামেন্ট ডাইরেক্টর জনাব খালেদ আহমেদসহ বিটিএফ কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় স্বাগতিক বাংলাদেশসহ ভারত, হংকং, সৌদি আরব, আমরিকা ও শ্রীলংকা হতে ২৭ জন বালক ও ৯ জন বালিকা খেলোয়াড় অংশগ্রহণ করছে। প্রতিযেগিতার মূলপর্বের খেলা ১৩ মে ২০২৪ সকাল ৮:৩০ টা হতে শুরু হবে। প্রতিযোগিতার খেলা সমূহ কনসুলেশন পদ্ধতিতে হবে এবং প্রত্যেক খেলোয়াড় নিজ নিজ অবস্থান অনুযায়ী এশিয়ান অনূর্ধ্ব-১৪ বছরের র‌্যাংকিং পয়েন্ট অর্জন করবে।

 
একুশে সংবাদ/এস কে  

Link copied!