AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সুপার ফ্যানের জন্য ধোনির বিশেষ উপহার


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৬:১২ পিএম, ৪ মে, ২০২৪
সুপার ফ্যানের জন্য ধোনির বিশেষ উপহার

সারা বিশ্বে এমএস ধোনির ভক্ত ছড়িয়ে রয়েছে। দিনে দিনে সেই সংখ্যাটা ক্রমবর্ধমান। সেই সংখ্যার মধ্যে শুধু ৮ থেকে ৮০ বছরের মানুষ নেই, তার থেকেও বেশি বয়স্ক মানুষ রয়েছেন তালিকায়। চেন্নাই সুপার কিংস তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এই ভক্তদের একজনের ভিডিয়ো পোস্ট করেছে। এই ব্যক্তির বয়স ১০৩ বছর এবং তার নাম রামদাস। তিনি চেন্নাইতে থাকেন। এমএস ধোনি তার জন্য বিশেষভাবে স্বাক্ষর করা একটি টি-শার্টও পাঠিয়েছেন।

রামদাস ব্রিটিশ সেনাবাহিনীতে চাকরি করেছেন এবং ছাত্রজীবনে ক্রিকেটও খেলেছেন। এই ভিডিয়োতে রামদাস সিএসকে এবং ধোনির প্রতি তার ভালবাসা প্রকাশ করেছেন। বিশেষ ব্যাপার হল রামদাস নিজেকে বৃদ্ধ ভাবতে প্রস্তুত নন। তিনি নিজেকে সিনিয়ার ইয়ুথ বলে থাকেন। এবার সেই ভক্তের কথা জেনে অভিনব পদক্ষেপ নেন তিনি।

মহেন্দ্র সিং ধোনি তার জন্য একটি বিশেষ টি-শার্টে সই করেছেন। এতে ধোনি লিখেছেন, ‘ধন্যবাদ থাঠা, সমর্থনের জন্য।’ এর নীচে ধোনি তার স্বাক্ষর করে দিয়েছেন। ভিডিয়োতে রামদাসের ছেলে বলেছেন যে তিনি আগেও ক্রিকেটের ভক্ত ছিলেন। আইপিএল শুরু হওয়ার পর তার ক্রেজ আরও বেড়ে যায়।’ রামদাস জানালেন যে তিনি ক্রিকেটে ব্যাটিং করতে ভয় পেতেন। তাই বোলিং পছন্দ করতেন। তিনি বলেছিলেন যে মাঠে ক্রিকেট খেলার পরিবর্তে, টিভিতে এটি দেখার জন্য, রামদাস এই ভিডিয়োতে ধোনির এক ঝলক পেতে খুব আগ্রহী ছিলেন। মোবাইলে রবীন্দ্র জাদেজা ও সুরেশ রায়নাকে সহজেই চিনতে পারেন তিনি।

রামদাসের ছেলে জানান, বার্ধক্যের কারণে তাকে বেশিক্ষণ বসতে দেওয়া হয় না। তা সত্ত্বেও ম্যাচের শব্দ শোনা মাত্রই টিভির দিকে এগিয়ে যান তিনি। এই ভিডিয়োতে, যখন রামদাসের ছেলে তাকে জিজ্ঞেস করে যে দিল্লিতে চেন্নাই সুপার কিংসের ম্যাচ আছে। ধোনিকে দেখতে যাবেন? এর জবাবে রামদাস খুব উত্তেজিত হয়ে ওঠেন। রামদাস এ বছর ১০৪ বছর বয়সি হবেন। এই বয়সেও তার উদ্যম দেখার মতো। তার কথোপকথন থেকে মনে হল তিনি টি-টোয়েন্টি ক্রিকেটের ভক্ত। তিনি বলেন, ২০ ওভারের ম্যাচ দ্রুত শেষ হয়। এগুলো খুব বেশিদিন থাকে না। এজন্যই আমার ভালো লাগে।

এই মুহূর্তে ১০ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচ নম্বরে রয়েছে চেন্নাই সুপার কিংস। এখনও প্লে অফের দৌড়ে থাকার সুযোগ রয়েছে চেন্নাইয়ের। তবে সবটাই নির্ভর করছে পরের বাকি চার ম্যাচের উপর। মনে করা হচ্ছে ১৬ পয়েন্টই হবে প্লে অফে যাওয়ার আদর্শ পয়েন্ট। যদি তাই হয়, তাহলে বাকি চা ম্যাচের মধ্যে তিনটিতেই জিততে হবে ধোনির চেন্নাই সুপার কিংসকে।
 

একুশে সংবাদ/এস কে   

Link copied!