AB Bank
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজে আম্পায়ারের দায়িত্ব পালন করবেন যারা


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৭:০৪ পিএম, ১ মে, ২০২৪
বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজে আম্পায়ারের দায়িত্ব পালন করবেন যারা

আগামী ৩ মে (শুক্রবার) থেকে মাঠে গড়াতে যাচ্ছে জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশ দলের পাঁচ ম্যাচের সিরিজ। বুধবার (১ মে) বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজের জন্য আম্পায়ার ও ম্যাচ অফিসিয়ালের তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সিরিজে আম্পায়ারের দায়িত্বপ্রাপ্তদের মধ্যে আছেন আইসিসির এলিট প্যানেলভুক্ত একমাত্র বাংলাদেশি আম্পায়ার শরফুদ্দৌলা ইবনে শহিদ সৈকত। 

এই সিরিজে অন-ফিল্ড আম্পায়ার, টিভি আম্পায়ার ও চতুর্থ আম্পায়ারের দায়িত্ব পালন করবেন পাঁচজন বাংলাদেশি আম্পায়ার। এছাড়া সিরিজের পাঁচ ম্যাচেই ম্যাচ রেফারির দায়িত্ব পালন করবেন শ্রীলঙ্কার রঞ্জন মাদুগালে।

সিরিজের চট্টগ্রাম পর্বের প্রথম ম্যাচে অন-ফিল্ড আম্পায়ার হিসেবে থাকবেন মাসুদুর রহমান মুকুল। তার সঙ্গী তানভীর আহমেদ। এই ম্যাচে টিভি আম্পায়ার হিসেবে থাকছেন শরফুদ্দৌলা সৈকত। আর চতুর্থ আম্পায়ার মোহাম্মদ মোর্শেদ আলী খান।

চট্টগ্রাম ও ঢাকা পর্ব মিলিয়ে সিরিজের বাকি চার ম্যাচেই অন-ফিল্ড আম্পায়ারের ভূমিকায় থাকবেন সৈকত। চট্টগ্রাম পর্বের বাকি দুই ম্যাচে তার সঙ্গী যথাক্রমে মুকুল ও মোর্শেদ। এই দুই ম্যাচের প্রথমটিতে টিভি আম্পায়ারের দায়িত্বে থাকবেন মোর্শেদ এবং পরেরটিতে মুকুল। আর দুই ম্যাচেই চতুর্থ আম্পায়ার হিসেবে থাকবেন তানভীর।

ঢাকা পর্বে প্রথম ম্যাচে সৈকতের সঙ্গী হিসেবে অন-ফিল্ড আম্পায়ার হিসেবে থাকছেন গাজী সোহেল। এই ম্যাচের টিভি আম্পায়ার তানভীর এবং চতুর্থ আম্পায়ার মুকুল।

সিরিজের পঞ্চম ও শেষ ম্যাচে তানভীর অন-ফিল্ড আম্পায়ার হিসেবে সৈকতের সঙ্গী হবেন। এছাড়া টিভি আম্পায়ার হিসেবে থাকবেন গাজী সোহেল এবং চতুর্থ আম্পায়ার মুকুল।

আগামী ৩ মে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে। চট্টগ্রামে বাকি দুই ম্যাচ ৫ ও ৭ মে। সিরিজের শেষ দুই ম্যাচের ভেন্যু মিরপুরের শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম। ১০ মে ও ১২ মে এই দুই ম্যাচ অনুষ্ঠিত হবে।


একুশে সংবাদ/এস কে    

 

Link copied!