AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হাথুরুর সঙ্গে যে সব বিষয় নিয়ে বৈঠক করলেন নির্বাচকরা


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৩:৪৫ পিএম, ২৩ এপ্রিল, ২০২৪
হাথুরুর সঙ্গে যে সব বিষয় নিয়ে বৈঠক করলেন নির্বাচকরা

আসন্ন জিম্বাবুয়ে সিরিজকে সামনে রেখে ঢাকায় ফিরতে শুরু করেছেন জাতীয় দলের বিদেশি কোচরা। সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে দেশে পৌঁছেছেন টাইগারদের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। সোমবার (২২ এপ্রিল) স্পিন কোচ মুশতাক আহমেদও বিসিবিতে যোগ দিয়েছেন। 

সোমবার(২২ এপ্রিল) জাতীয় দলের নির্বাচকদের সঙ্গে জরুরি বৈঠকে বসেছিলেন টাইগারদের প্রধান কোচ হাথুরুসিংহে। প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপুসহ আরো দুই নির্বাচক হান্নান সরকার এবং আব্দুর রাজ্জাকের সঙ্গে বৈঠক করেন তিনি।

জরুরি সেই বৈঠকে আসন্ন জিম্বাবুয়ে সিরিজ এবং টি-২০ বিশ্বকাপ দল নিয়ে আলোচনা হয়। জানা গেছে, জিম্বাবুয়ে সিরিজের দল প্রায় প্রস্তুত। শিগগিরই তা ঘোষণা করবে বিসিবি।

জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের সিরিজ খেললেও প্রথমে তিন টি-২০র দল ঘোষণা করা হবে। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠেয় বাকি দুই ম্যাচের দল ঘোষণা করা হতে পারে পরবর্তীতে। দল ঘোষণা করলেও স্কিল ক্যাম্প কবে থেকে সে সিদ্ধান্ত নেবেন কোচ।

জিম্বাবুয়ে সিরিজের দলে বড় কোনো চমক থাকার সম্ভাবনা নেই। আসন্ন বিশ্বকাপ যারা খেলবেন তাদেরই দেয়া হবে প্রাধান্য। এর আগে, জাতীয় দলের নির্বাচক হান্নান সরকার গণমাধ্যমকে জানান, এ সপ্তাহের মধ্যে দেয়া হবে আসন্ন সিরিজের দল।

 

একুশে সংবাদ/এস কে  

Link copied!