AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কোহলির পর মেজাজ হারালেন গম্ভীর


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:৫৪ পিএম, ২২ এপ্রিল, ২০২৪
কোহলির পর মেজাজ হারালেন গম্ভীর

ইডেন গার্ডেন্সে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচে ফের উত্তপ্ত হলেন বিরাট কোহলি এবং গৌতম গম্ভীর। আম্পায়ারের সঙ্গে ঝামেলায় জড়ালেন দু‍‍`জনেই। তবে প্রেক্ষিত একেবারে আলাদা। আরসিবির তারকা নিজের আউটের সিদ্ধান্ত নিয়ে সন্তুষ্ট ছিলেন না। নো বল দাবি করে তিনি আম্পায়ারের সঙ্গে বচসায় জড়িয়েছিলেন। যার রেশ ম্যাচের শেষেও ছিল।

কিন্তু গম্ভীরের রাগের কারণ ছিল পুরো আলাদা। ম্যাচ চলাকালীন আম্পায়ারের সঙ্গে তর্ক জড়াতে দেখা গিয়েছে কেকেআরের মেন্টরকেও। ঘটনাটি ঘটে আরসিবির ইনিংসের ১৯তম ওভারে। তখন জয়ের জন্য বেঙ্গালুরুর ১২ বলে ৩১ রান প্রয়োজন। মাঠ থেকে ডাগআউটের উদ্দেশে কিছু ইঙ্গিত করতে দেখা যায় শ্রেয়স আইয়ারকে। তার কয়েক মিনিট পরে গৌতম গম্ভীর এবং চন্দ্রকান্ত পণ্ডিতকে চতুর্থ আম্পায়ারের সঙ্গে বচসায় জড়িয়ে পড়তে দেখা যায়। 

কিন্তু ঠিক কী ঘটেছিল? পরে জানা যায় যে, শেষ দু‍‍`ওভারে সুনীল নারিনের জায়গায় রহমানউল্লাহ গুরবাজকে নামাতে চাইছিল কেকেআর। কারণ পায়ের পাতায় চোট পাওয়ার কারণে নারিনের ফিল্ডিং করতে সমস্য হচ্ছিল। কিন্তু নাইটদের আবেদন খারিজ করে দেয় আম্পায়ার। সেই নিয়েই তর্কাতর্কি হয়। তবে গম্ভীরের প্রতিবাদ সত্ত্বেও, আম্পায়ার একই রায় বহাল রাখেন। ওয়েস্ট ইন্ডিজের অভিজ্ঞ অলরাউন্ডার শেষ দু‍‍`ওভার চোট ফিল্ডিং করতে বাধ্য হন। এই ভিডিওটিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

রবিবার টস হেরে ঘরের মাঠে আগে ব্যাট করতে নেমেছিল কলকাতা। সুনীল নারিন ব্যাট হাতে এদিন অফ ফর্মে ছিলেন। তবে প্রথমে ফিল সল্ট (১৪ বলে ৪৮) এবং পরে শ্রেয়স আইয়ারের (৩৬ বলে ৫০) সৌজন্যে আগে ব্যাট করে ৬ উইকেটে ২২২ রান তোলে কেকেআর। জবাবে বিরাট কোহলি এবং ফ্যাফ ডু‍‍`প্লেসি ব্যর্থ হলেও, উইল জ্যাকস (৩২ বলে ৫৫) এবং রজত পাতিদার (২৩ বলে ৫২) বেঙ্গালুরুকে প্রায় জিতিয়ে দিয়েছিলেন। আন্দ্রে রাসেল তাদের ফেরানোর পর শেষ ওভারে স্টার্ককে তিনটি ছয় মারেন করণ শর্মা। তিনি আউট হওয়ার পর, শেষ বলে ২ রান দরকার ছিল। দ্বিতীয় রান নিতে গিয়ে আউট হন লকি ফার্গুসন। ম্যাচ পকেটে পোড়ে কেকেআর।

এদিনের ম্যাচ জিতে ৭ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে দুইয়ে উঠে এল কেকেআর। তারা পাঁচটি ম্যাচ জিতেছে, দু‍‍`টিতে হেরেছে। সেখানে আরসিবি ৮ ম্য়াচ খেলে, ৭টিতেই হেরেছে। মাত্র একটি ম্যাচে জয় পেয়েছে। ২ পয়েন্ট নিয়ে তারা লিগ টেবলের লাস্টবয়।

 

একুশে সংবাদ/এস কে  

Link copied!